পাহাড় প্রমাণ রান করেও হার, দোষারোপ শুরু করলেন গম্ভীর! বিস্ফোরক KKR মেন্টর

Published on:

kkr

রাজস্থানের সাথে কলকাতা প্রায় জিতে নেওয়া ম্যাচ হেরে যায়। দারুণ লড়াই করেও জিততে পারেনি তারা। আর এর ফলে হয়েছে কি, লিগ টেবিলে শীর্ষস্থানে আর যাওয়া হয়নি কলকাতা নাইট রাইডার্সের। আপাতত KKR রয়েছে দ্বিতীয় স্থানে। আর এই হারের পর বিস্ফোরক মন্তব্য করেন কলকাতার মেন্টর গৌতম গম্ভীর। বড় বদলের দাবী জানান তিনি।

রাজস্থানের বিরুদ্ধে হার বেশ অপ্রত্যাশিত ছিল নাইটদের কাছে। অনেকেই নানান কারণ ব্যক্ত করেন। কিন্তু শেষমেষ গৌতম গম্ভীর বললেন আসল কারণ। সম্প্রতি এক ইউটিউব ভিডিওতে আইপিএলে ব্যবহার করা বল পরিবর্তনের দাবী তুলেছেন তিনি। গম্ভীর বলেন, কোকাবুরা বলের বদলে ডিউক বল ব্যবহার করা উচিত।

বড় দাবি গৌতম গম্ভীরের

কলকাতার মেন্টর গৌতম গম্ভীর যে কেবল নিজের মত প্রকাশ করেই চুপ করে গিয়েছেন তাই নয়, সেইসাথে তিনি মনে করেন যে, কোকাবুরা বলে খুব বেশি সুইং হয়না। তার থেকে ডিউক বলে বেশি সময় সুইং হতে থাকে। এর ফলে সুবিধা হয়ে যায় বোলারদের। উইকেট পাওয়া যায় সহজে, খেলাও বেশ জমে ওঠে।

আরও পড়ুনঃ যশস্বী, শুভমন নয়! রোহিতের সঙ্গে ওপেন করবেন এই নির্বাসিত প্লেয়ার, ভুল শোধরাবে BCCI

এছাড়া গম্ভীর এও বলেছেন যে, ,”বল যে সংস্থা তৈরি করে তারা যদি ৫০ ওভার টিকবে এমন বল তৈরি করতে না পারে তাহলে সেই সংস্থাকে বদলে ফেলা উচিত। কেন শুধু কোকাবুরা বলেই খেলা হবে? ডিউক বলও ব্যবহার করা যেতে পারে।” এছাড়া তিনি এও মনে করেন যে, এবারের আইপিএলে বড় বড় রান দলগুলোর কাছে জলভাত। কারণ ২০০ এর বেশি করেও হার দেখতে হচ্ছে। তাই খেলাটা যাতে কেবল ব্যাটারদের না হয়ে যায় সেজন্য BCCI কে বিশেষ অনুরোধ জানিয়েছেন গম্ভীর।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X