‘হিন্দুদের উপর অত্যাচার’, বাংলাদেশের সাথে খেলা হবে না ভারতের? মিলল হুমকি

Updated on:

bangladesh india

ইন্ডিয়া হুড ডেস্কঃ অশান্ত বাংলাদেশে পালাবদল ঘটেছে। শেখ হাসিনা দেশ ছেড়ে ভারতে আশ্রয় নিয়েছেন। পড়শি দেবে অন্তর্বর্তী সরকার গঠন হয়েছে এবং নোবেলজয়ী মহম্মদ ইউনূসকে সেই সরকারের প্রধান করা হয়েছে। ধীরে ধীরে শান্তির পথে বাংলাদেশ। আর এত কিছুর মধ্যে বাংলাদেশের ক্রিকেট দল ভারতে আসবে। দুই ম্যাচের টেস্টের পাশাপাশি টি২০ সিরিজও খেলবে ভারতের বিরুদ্ধে। তবে এবার এই খেলা নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা।

আসলে ১৪ বছর পর মধ্যপ্রদেশের গোয়ালিয়রে ১৪ বছর পর ভারত-বাংলাদেশের ম্যাচ পড়েছে। তবে, সেই ম্যাচ আদৌ হবে নাকি, সেই নিয়ে প্রশ্ন উঠেছে। কারণ সেখানকার ‘হিন্দু মহাসভা’ ঘোষণা করেছে যে, তাঁরা গোয়ালিয়রে ভারত, বাংলাদেশের ম্যাচ হতে দেবে না। তাঁরা এও জানিয়েছে যে, যদি আমাদের দাবি মেনে ম্যাচ বন্ধ না করা হয়, তাহলে আমরা রাস্তা অবরোধ করব এবং মাঠে ঢুকে ক্রিজ খুদে দেব।

হুমকি হিন্দু মহাসভার

হিন্দু মহাসভা জানিয়েছে যে, বাংলাদেশে হিন্দুদের উপর অত্যাচার করা হচ্ছে। গণহত্যা চলছে। হিন্দুদের ঘর, মন্দিরে হামলা চলছে। মহিলাদের উপর অত্যাচার হচ্ছে। আর এই কারণে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচ খেলা মানে হিন্দুদের সাথে বিশ্বাসঘাতকতা করা। আমরা বাংলাদেশের সাথে ম্যাচ কোনওমতেই হতে দেব না। পাশাপাশ হিন্দু মহাসভা জানিয়েছে যে, বাংলাদেশি টিম গোয়ালিয়রে এলে তাঁদের মুখ কালো করে দেওয়া হবে।

নরেন্দ্র মোদীকে আল্টিমেটাম

হিন্দু মহাসভার রাষ্ট্রীয় সভাপতি জয়বীর ভরদ্বাজ বলেছেন যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ১৫ দিনের সময় দিচ্ছি গোয়ালিয়রে ভারত-বাংলাদেশের ম্যাচ ক্যান্সেল করার জন্য। যদি বাংলাদেশ এখানে খেলতে আসে তাহলে উত্তেজনা ছড়াবে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X