হার্দিক, শ্রেয়স … চমকের পর চমক টিম ইন্ডিয়ায়! বিশ্বকাপের জন্য দল বাছলেন ইরফান পাঠান

Published on:

t20-wc

চলেছে IPL ২০২৪। তারইমধ্য চলছে T20 বিশ্বকাপের দল নিয়ে নানান জল্পনা কল্পনা। প্রতিটি খেলোয়াড়ের পারফরম্যান্স খুঁটিয়ে দেখা হচ্ছে। এদিকে এবারের আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া যেভাবে পারফর্ম করেছেন তা নিয়ে আর নতুন করে বলার কিছু নেই। হার্দিকের পারফরম্যান্সে মোটেও খুশি নন অনেক ক্রিকেট কিংবদন্তি। প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠানও বেশ বিরক্তই তার ওপর।

আবার আইপিএল ফুরোলেই শুরু হয়ে যাবে ICC T20 বিশ্বকাপ। আগামী ২ জুন থেকে খেলা শুরু হবে। এবারের আয়োজক ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকা। আপাতত সেই বিশ্বকাপে কেমন দল খেলতে যাবে তাই নিয়ে শুরু হয়েছে নানান আলোচনা। দল কেমন হবে তা ঘোষণা হওয়ার আগে ইরফান পাঠান বেছে নিয়েছেন ১৫ জনের একটি দল। তবে সেই দলে এমন কিছু নাম রয়েছে যা বেশ অবাক করার মতো।

ইরফান পাঠান যেভাবে হার্দিকের সমালোচনা করেছেন তাতে মনে হয়নি যে, ইরফানের ১৫ জনের দলে জায়গা করে নিতে পারেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক। টিম ইন্ডিয়ার প্রাক্তন ফাস্ট বোলারের মতে, রোহিতের সাথে ওপেনিংয়ে নামা উচিৎ যশস্বী জয়সওয়ালের। বিরাট কোহলি আসবেন ৩ নম্বরে ব্যাট করতে। উল্লেখ্য, T20 বিশ্বকাপে রোহিত এবং বিরাটের ওপেন করা নিয়েও নানান আলোচনা চলছে।

অবাক করার মতো বিষয় যে, ইরফান পাঠানের ১৫ জনের দলে নেই সঞ্জু স্যামসন এবং রুতুরাজ গায়কওয়াড়ের মতো খেলোয়াড়! জায়গা পাননি রিয়ান পরাগ, দীনেশ কার্তিক, অশ্বিনও। ১৫ জনের দলে নাম নেই ইশান কিষাণ এবং শ্রেয়াস আইয়ারের। তাহলে ইরফানের মতে কোন কোন খেলোয়াড়ের থাকা উচিৎ? চলুন তাই জানাচ্ছি।

WhatsApp Community Join Now

ইরফানের পছন্দের ১৫ জনের দল :

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), রিঙ্কু সিং, হার্দিক পান্ড্য, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, জসপ্রিত বুমরাহ, মহম্মদ সিরাজ, আরশদীপ সিং, শুভমান গিল।

সঙ্গে থাকুন ➥
X