ডুরান্ড কাপের ফাইনালে খেলবেন জেমি ম্যাকলারেন? জানলেন মোহনবাগানের ফুটবলার

Published on:

jammie maclaren

কলকাতাঃ ইস্টবেঙ্গল ছিটকে গেলেও ডুরান্ড কাপের মঞ্চে কলকাতার ফুটবলের অস্তিত্ব টিকিয়ে রেখেছে মোহনবাগান। একে একে কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনাল জিতে আপাতত সবুজ-মেরুণ দল পৌঁছে গিয়েছে টুর্নামেন্টের ফাইনালে। এখান থেকে ট্রফি জয়ের মেখে একটা মাত্র ম্যাচের ব্যবধান। ফের একবার শিরোপা পেতে হলে ফাইনাল ম্যাচেও বাজিমাত করতে হবে বাগানের ফুটবলারদের। তাহলেই ফের ডুরান্ড কাপের ট্রফি ঘরে তুলবে তাঁরা। শনিবার ফাইনালে নর্থ-ইস্ট ইউনাইটেড দলের মুখোমুখি হবে মোহনবাগান। আপাতত সেই নিয়েই চর্চা কলকাতার ফুটবলপ্রেমীদের মধ্যে।

তবে ফাইনালের আগে আক্রমণের চিন্তা থেকেই যাচ্ছে মোহনবাগানের কোচ মোলিনার মনে। কারণ দলের অন্যতম সেরা স্ট্রাইকার জেমি ম্যাকলারেন এখনো পুরোপুরি সুস্থ নন। সেই কারণে ফাইনাল ম্যাচেও এই অজি তারকাকে বাগান দলে পাবে কিনা, তা নিয়ে তৈরি হয়েছে সংশয়। কারণ, চোটের কারণে ম্যাকরালরেনকে কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনাল ম্যাচে খেলাতে পারেনি টিম ম্যানেজমেন্ট। আর ফাইনালের আগে নিজের শারীরিক অবস্থা নিয়ে বড় আপডেট দিলেন এই তারকা ফুটবলার। ঠিক কি বলেছেন তিনি? চলুন সেটাই এবার জেনে নেওয়া যাক।

চোট ও শারীরিক অবস্থা নিয়ে আপডেট দিলেন জেমি

সম্প্রতি, নিজেকে নিয়ে বড় আপডেট দিলেন অজি ফুটবল তারকা জেমি ম্যাকলারেন। একটি ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে তিনি ভক্তদের সব কৌতূহল দূর করলেন। সম্প্রতি, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে জেমি একটি ছবি শেয়ার করেন। সেই ছবিতে তাঁকে ঘাড়ে ব্যান্ডেজ করা অবস্থায় হাসপাতালের বেডে দেখা গেছে। আর এই ছবির সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আপনাদের সবাইকে ধন্যবাদ আমার সম্পর্কে এত থোঁজ খবর নেওয়ার জন্য। আমি ভালো আছি, ঘাড়ে ছোট্ট অস্ত্রোপচার হয়েছে। এখন আমার শতভাগ ফোকাস থাকবে রিহ্যাবের উপর, আমার এবার লক্ষ্য আগামী সেপ্টেম্বরে হতে চলা আইএসএল ও এসিএলে খেলা।’

ডুরান্ড কাপ ফাইনাল নিয়ে ধোঁয়াশা রয়েই গেল

ইনস্টাগ্রাম পোস্টে আগামী মাসে আয়োজিত একজোড়া টুর্নামেন্টকে ফোকাস করার কথা জানিয়েছেন জেমি। তাঁর পোস্টে আইএসএল ও এসিএল-এর কথা উল্লেখ রয়েছে। যদিও আসন্ন ডুরান্ড কাপের ফাইনাল ম্যাচ নিয়ে কিছুই লেখেননি জেমি। তাই এমনটা মনে করা হচ্ছে যে শনিবারের ফাইনালে মাঠে নামার মতো অবস্থায় নেই তিনি। সেই কারণে এই পোস্টের মাধ্যমে তিনি সেপ্টেম্বর পর্যন্ত তাঁর বিশ্রামের কথা জানিয়েছেন।

WhatsApp Community Join Now

জেমি-কে ছাড়াই সাজবে মোহনবাগানের ফাইনাল স্কোয়াড

একথা এখন স্বীকার কেঁটেই হবে যে জেমি ম্যাকলারেনকে ছাড়াই ফাইনালে দল সাজাতে হবে মোহনবাগানকে। যদিও দলের আক্রমণ নিয়ে গত কয়েকটি ম্যাচে সেভাবে সমস্যায় পড়তে হয়নি সবুজ-মেরুনকে। দলকে ভূগিয়েছে দুর্বল ডিফেন্স। তাই ফাইনাল ম্যাচেও ডিফেন্স নিয়ে ভাবতে হবে দলকে।

সঙ্গে থাকুন ➥
X