গুরুতর চোট, IPL থেকে বাদ রিঙ্কু সিং? আশঙ্কার কথা শোনালেন KKR তারকা

Published on:

rinku-singh-kkr1

কলকাতা শিবির থেকে খুব একটা ভালো খবর সামনে আসছে না। দেখা যাচ্ছে যে, এবার পরপর দুই ম্যাচে ব্যাট করতে নামলেও ফিল্ডিং করতে দেখা যায়নি রিঙ্কু সিংকে। রিঙ্কু যে কেবল ব্যাট হাতে বড় বড় ছক্কা মারতে পারেন তাই না, সেইসাথে তিনি একজন দক্ষ ফিল্ডারও বটেন। বহুদিন ফিল্ডিং করে এসেছেন তিনি। কিন্তু তারপরও দেখা যাচ্ছে একাধিক ম্যাচে ব্যাট হাতে নামলেও ফিল্ডিংয়ের সময় বসে রয়েছেন তিনি।

রিঙ্কু সিং ফিল্ডিং না করায় কথা উঠতে শুরু করেছে। তাহলে কি রিঙ্কুর চোট রয়েছে? কলকাতার ব্যাটার নিজেই সেই প্রশ্নের উত্তর দেন। আসলে রাজস্থানের ম্যাচে ব্যাট করতে আসেন তিনি, কিন্তু ফিল্ডিংয়েও দেখা যায়নি তাকে। তার আগে লখনউয়ের সাথে ম্যাচেও ডাগ আউটে বসেছিলেন তিনি। পরপর দুই ম্যাচে বসে থেকে ম্যাচের পর এক সাক্ষাৎকারে রিঙ্কু স্বীকার করেন যে, তার পায়ে চোট রয়েছে।

চোট নিয়ে মুখ খুললেন রিঙ্কু সিং

গত মঙ্গলবার রিঙ্কু বলেন যে, “আমার সামান্য চোট রয়েছে। সেই কারণে ফিল্ডিং করিনি।” যদিও এই চোট খুব বড় নয়, তাই পরের ম্যাচে ব্যাট হাতে নামতে পারেন তিনিই। এছাড়া সুনীল নারিনকে নিয়েও কথা বলেন তিনি। তার সেঞ্চুরি করা এবং ব্যাটিংয়ের পিছনের আসল সত্যি সম্পর্কে জানতে চাইলে সেই নিয়েও তথ্য ফাঁস করে দেন রিঙ্কু সিং।

আরও পড়ুনঃ পাহাড় প্রমাণ রান করেও হার, দোষারোপ শুরু করলেন গম্ভীর! বিস্ফোরক KKR মেন্টর

তিনি বলেন, “নারিন এখন আগের থেকে অনেক বেশি পরিবর্তিত। আগের থেকে অনেক বেশি শান্ত হয়ে গিয়েছে ও। আগে যেমন প্রতি বলেই ব্যাট চালাত এখন সেটা আর করে না। বরং বেশ বুঝে নিয়ে তারপর খেলার চেষ্টা করে। নারিনের ব্যাটিংয়ের মধ্যে এসেছে ভাবনাচিন্তা। এছাড়া বর্তমানে নেটেও ব্যপক পরিশ্রম করছেন তিনি।”

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X