৩ ওভারে ৫৫ রান! এবার মিচেল স্টার্ককে নিয়ে মুখ খুললেন KKR তারকা

Published on:

mitchell-starc-kkr

ইডেনে ঘরের মাঠে বেশ কষ্টের সাথে আরসিবির বিরুদ্ধে ম্যাচ জিতে নেয় কলকাতা নাইট রাইডার্স। এর আগে রাজস্থানের ম্যাচে যেমন নাটকীয় পরিস্থিতি তৈরি হয় তেমনই ঘটে বেঙ্গালুরুর বিরুদ্ধেও। আগের ম্যাচ হারলেও এবারের ম্যাচ জিতে নেয় কলকাতা। মাত্র ১ রানে জয় পায় টিম কলকাতা। এদিনের ম্যাচে স্টার্কের বোলিং নিয়ে বিরাট সমস্যায় পড়ে যায় নাইটরা।

হয়েছে কি, শেষ ওভারে দরকার ২১ রান। দীনেশ কার্তিকের উইকেট পড়ে যাওয়ার পর সবাই ধরেই নেন যে, ম্যাচ কলকাতার পক্ষে চলে গিয়েছে। কিন্তু সহজ জয় এল না। কারণ শেষ ওভারে স্টার্ককে তিন তিনটে ছয় মারেন করণ শর্মা। এতে বেশ টেনশনের অবস্থা তৈরি হয়। বস্তুত স্টার্কের কারণেই ম্যাচ হারতে বসেছিল টিম কলকাতা। এদিনের ম্যাচে মাত্র ৩ ওভারে ৫৫ রান দেন স্টার্ক।

২৫ কোটির মিচেল স্টার্ক ডোবাচ্ছিল KKR-কে

২৪.৭৫ কোটি টাকা দিয়ে কেনা স্টার্ক এখনো অবধি চূড়ান্ত ব্যর্থ। একটি ম্যাচ বাদে প্রতিটি ম্যাচেই ডাহা ফেল করেছেন তিনি। বল করতে এসে বিপুল পরিমাণ রান বিলিয়ে দিচ্ছেন বিপক্ষের দলকে। বেঙ্গালুরুর সাথে ম্যাচের পর স্টার্কের সমালোচনা আরো অনেকখানি বেড়েছে। কিন্তু এতকিছুর পরেও তার ওপর থেকে আস্থা হারাচ্ছে না KKR টিম ম্যানেজমেন্ট। টানা খেলানো হচ্ছে তাকে।

বেঙ্গালুরুর সাথে ম্যাচের পর প্রেস কনফারেন্স করতে আসেন হর্ষিত রানা। সেখানে তাকে স্টার্কের সম্পর্কে প্রশ্ন করা হলে রানা বলেন, ‘‘স্টার্ক যে কত বড় মাপের বোলার, সেটা আর নতুন করে বলার দরকার নেই। সবারই নিজস্ব গেমপ্ল‌্যান থাকে এবং সেইমত পরিকল্পনাও করেনি তারা। স্টার্ক নিশ্চয় সেরকম কিছু পরিকল্পনা করেছেন। আমরা নিশ্চিত যে, ভবিষ‌্যতে স্টার্ক আমাদের ম‌্যাচ জেতাবে। সেই বিশ্বাস রয়েছে আমাদের।’’

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ স্টার্কই নন, আগামী ম্যাচে এই অকেজো প্লেয়ারকেও বাদ দেবে KKR! দলে আসবে বড় পরিবর্তন

এছাড়া পরপর দুই ম্যাচে ২২০ এর ওপর রান করেও টেনশনে থাকতে হচ্ছে KKR-কে। সেই নিয়ে জিজ্ঞাসা করা হলে হর্ষিতের উত্তর, কোনও রানই আর নিরাপদ নয়, কারণ ব‌্যাটাররা দুর্দান্ত ব্যাটিং করছেন। এদিনের ম্যাচে আন্দ্রে রাসেলের ওভারটা যে ম‌্যাচের টার্নিং পয়েন্ট ছিল সেকথাও স্বীকার করে নেন রানা। বিরাট কোহলির বিতর্কিত আউট সম্পর্কে জিজ্ঞাসা করলে তারও উত্তর দেন হর্ষিত। তিনি বলেন, এই নিয়ে আমি আর নতুন করে কী বলব? বিষয়টা পুরোটাই তো আম্পায়ারের সিদ্ধান্ত।

সঙ্গে থাকুন ➥
X