বাদ রিঙ্কু, রাজস্থানের বিরুদ্ধে বড় চমক দেবে KKR! রইল কলকাতার সম্ভাব্য একাদশ

Published on:

kkr

IPL ২০২৪ এর জ্বরে কাঁপছে ভারত সহ গোটা ক্রিকেট বিশ্ব। এই কোটিপতি লিগে নতুন থেকে পুরনো সব ক্রিকেটারই নিজেদের ক্ষমতা দেখাতে ব্যস্ত। আবার এই IPL শেষ হলেই শুরু হবে T20 ক্রিকেট বিশ্বকাপ। তা নিয়েও প্রতিটি দল এবং প্লেয়ারদের মধ্যে প্রস্তুতি তুঙ্গে। T20 বিশ্বকাপের এটা প্লেয়ারদের কাছে ঝালিয়ে নেওয়ার শেষ বা সুবর্ণ সুযোগ। আর এখানে কে কেমন খেলছে, সেটা দেখে প্রতিটি দেশের বোর্ডগুলি তাঁদের দলের সদস্য বেছে নেবেন।

বর্তমানে আইপিএলে সেরা পার্ফমরম্যান্স দেখাচ্ছে রাজস্থান রয়ালস, কলকাতা নাইট রাইডার্স। এই দুই দলই এখনও পর্যন্ত মাত্র একটি করে ম্যাচ হেরেছ। আর আজ ক্রিকেটের মক্কা ইডেনে এই মরশুমে প্রথমবার মুখোমুখি হতে চলেছে এই দুই দল। বর্তমানে রাজস্থান টেবিলের টপে রয়েছে। কলকাতা রয়েছে দ্বিতীয় স্থানে। রাজস্থান ৬ ম্যাচ খেলে ৫টিতে জিতে ১০ পয়েন্ট নিয়ে টেবিল টপে রয়েছে। অন্যদিকে কলকাতা একটি ম্যাচ কম খেলে ৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে।

পয়েন্ট টেবিলে KKR-র অবস্থান

KKR শুধুমাত্র চেন্নাইয়ের বিরুদ্ধে হেরেছে। শুধু হেরেছে বলা ভুল হবে, বাজে ভাবে হেরেছে। যদিও, হার থেকে শিক্ষা নিয়ে তাঁর পরের ম্যাচেই দুর্দান্ত কামব্যাক করেছিল শ্রেয়স আইয়াররা। নিজেদের পঞ্চম ম্যাচে একপেশে খেলে লখনউকে হারিয়েছিল KKR। যার সুবাদে বর্তমানে তারে দুই নম্বরে রয়েছে। তবে, ছয় নম্বর ম্যাচের আগে কলকাতার সবথেকে বড় স্বস্তি হল, ধীরে ধীরে নিজের ফর্মে ফিরছেন এই IPL-র সবথেকে দাবি প্লেয়ার মিচেল স্টার্ক। লখনউয়ের বিরুদ্ধে ম্যাচে ৪ ওভারে মাত্র ২৮ রান দিয়ে তিন উইকেট নিয়েছিলেন তিনি। স্টার্কের ফর্মে ফেরা যে কলকাতার জন্য স্বস্তির ব্যাপার, তা আর বলার অপেক্ষা রাখে না।

বাদ পড়বেন রিঙ্কু সিং

এখন প্রশ্ন হচ্ছে যে, লখনউ ম্যাচে জয়ের পর আজ রাজস্থানের বিরুদ্ধে প্রথম একাদশে কোনও পরিবর্তন আনবেন গৌতম গম্ভীর। বলে দিই, গত ম্যাচে রিঙ্কু সিং প্রথম একাদশে ছিলেন না। এই ম্যাচেও তাঁকে প্রথম একাদশে না রাখা হতে পারে। বদলে তাঁকে ইমপ্যাক্ট খেলোয়াড় হিসেবে খেলাতে পারে কলকাতা।

WhatsApp Community Join Now

কেমন হবে কলকাতার একাদশ?

দেখে নিন রাজস্থানের বিরুদ্ধে কেমন একাদশ নিয়ে নামতে পারে কলকাতা। সুনীল নারিন, ফিল সল্ট, আংক্রিশ রঘুবংশী, শ্রেয়স আইয়ার, রমনদীপ সিং, মণীশ পাণ্ডে, আন্দ্রে রাসেল, মিচেল স্টার্ক, হর্ষিত রানা, বরুণ চক্রবর্তী, চেতন সাকারিয়া। ইমপ্যাক্ট প্লেয়ার- ভেঙ্কটেশ আইয়ার, রিঙ্কু সিং,

সঙ্গে থাকুন ➥
X