৩ নায়ক, যাদের জন্য RCB-এ হারাতে সক্ষম হয় KKR! শেষের জন সবার প্রিয়

Published on:

kkr-rcb

ইডেনের মাঠে দারুণ খেলা হল। একদম শেষ বল পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে ম্যাচের ফয়সালা জানার জন্য। শেষ অবধি জয়ের হাসি হেসেছে কলকাতা নাইট রাইডার্স। কিন্তু জানেন কি এই ম্যাচে ঠিক কাদের জন্য জয় পেয়েছে কলকাতা? চলুন তাহলে দেখে নেওয়া যাক ম্যাচের তিন নায়কের দিকে।

কলকাতার জয়ের তিন নায়ক:

১) ওপেনার ফিল সল্ট : শুরুতেই কলকাতাকে বুস্ট দিয়ে দেন ফিল সল্ট। এদিনের ম্যাচে নারিন ব্যর্থ হন। তাই ফিল সল্ট রান করতে না পারলে জিততে পারতো না KKR। মাত্র ১৪ বলে ৪৮ রান করে ঝড়ো ইনিংস করে দিয়ে যান তিনি। বস্তুত তার ইনিংসের ওপর ভরসা করেই ২২২ রান করে কলকাতা নাইট রাইডার্স।

২) অলরাউন্ডার আন্দ্রে রাসেল : এদিনের ম্যাচে সেই ভয়ংকর রূপধারি ব্যাটার রাসেলকে পায়নি কলকাতা নাইট রাইডার্স। রাসেল এই ম্যাচে মাত্র ২০ বলে ২৭ রান করেন। কিন্তু এদিনের ম্যাচে বল হাতে আগুন ঝরান তিনি। রাসেল বল করতে আসার সময় ২ উইকেটে ১৩৭ রানে ছিল বেঙ্গালুরু। এরপর প্রথম ওভারে উইল জ্যাকস এবং পাটিদারকে আউট করেন তিনি। শুধু তাই নয়, শেষ ওভারে তুলে নেন দীনেশ কার্তিকের উইকেট।

আরও পড়ুনঃ স্টার্কই নন, আগামী ম্যাচে এই অকেজো প্লেয়ারকেও বাদ দেবে KKR! দলে আসবে বড় পরিবর্তন

৩) সুনীল নারিন : এর আগে শতরান করেছেন সুনীল নারিন। কিন্তু আরসিবির বিরুদ্ধে ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ তিনি। ১৫ বলে ১০ রান করে প্যাভিলিয়নে ফিরে যান তিনি। তবে বল হাতে ভয়ঙ্কর হয়ে ওঠেন নারিন। রাসেল পরপর দুটি উইকেট নেওয়ার পরের ওভারেই ক্যামেরন গ্রিন ও মহিপাল লোমরোরের উইকেট তুলে নেন নারিন। এদিনের ম্যাচে ৪ ওভারে মোট ৩৪ রান দিয়ে ২ উইকেট নিয়ে নেন।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X