বড় ঝটকা লখনউয়ে, বাদ KKR-র সবথেকে বড় শত্রু! আগামী ম্যাচে জয় নিশ্চিত শ্রেয়সদের

Published on:

kkr-vs-lsg

চেন্নাই সুপার কিংসের কাছে পরাজিত হয়েছে কলকাতা নাইট রাইডার্স। পরপর তিন ম্যাচের জয় পাওয়ার পর থেমেছে নাইটদের বিজয় রথ। অন্য দিকে গুজরাট টাইটানসকে হারিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রম তালিকার তিন নম্বরে উঠে এসেছিল লখনউ সুপার জায়ান্ট। KKR ও সুপার জায়ান্ট মুখোমুখি হওয়ার আগে আলোচনায় রয়েছেন এক উঠতি ক্রিকেটার।

১৪ এপ্রিল লখনউয়ের মুখোমুখি হবে KKR

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলার সময় কলকাতার ব্যাটসম্যানরা বিশেষ কিছু করতে পারেননি। নাইটদের রানের গতি রুদ্ধ করতে পারবেন এমন একজন বোলার লখনউ সুপার জায়ান্ট শিবিরে রয়েছে। কিন্তু সেই বোলার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে আগামী ম্যাচে খেলতে পারবেন কি না সে ব্যাপারে উঠেছে প্রশ্ন। লখনউ দলের কাছেও ক্রিকেটারের ফিটনেসের ব্যাপারে জানতে চাওয়া হয়েছিল।

IPL-এ বড় আবিষ্কার ময়ঙ্ক যাদব

ময়ঙ্ক যাদব চলতি মরসুমে নিজেকে চিনিয়েছেন নতুন করে। গতবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তাঁর খেলার কথা থাকলেও চোটের কারণে আর মাঠে নামতে পারেননি। এবার তিনি একেবারে ফিট হয়ে নেমেছেন মাঠে। ইতিমধ্যে নিয়েছেন ৬ উইকেট। আগামী দিনেও হয়তো আরো উইকেট নেবেন। বল করেছেন প্রায় ১৫৭ কিমি প্রতি ঘন্টা বেগে। ধারাবাহিকভাবে বল করতে পারেন ১৫০+ কিমি বেগে। চলতি আইপিএল এ সবথেকে বেশি উইকেট নিয়ে পার্পল ক্যাপ ছিনিয়ে নেওয়ার দৌড়ে রয়েছেন ভারতের উঠতি এই তরুণ বোলার।

আরও পড়ুনঃ আরও ফুলেফেঁপে উঠবে Jio, মহা প্ল্যান আম্বানির! বন্ধ হয়ে যেতে পারে ভোডাফোন কোম্পানি

কিন্তু তিনি কি কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে পারবেন? ক্রুনাল পাণ্ডিয়া নিশ্চিত করে কিছু বলতে পারেননি। মিডিয়াকে তিনি বলেছেন, “মায়াঙ্কের চোট ঠিক কী অবস্থায় রয়েছে সেটা নিশ্চিত বলতে পারবো না। কিন্তু আমি ওর সঙ্গে কয়েক সেকেন্ড ছিলাম। তাতে দেখে মনে হয়নি যে ওর চোট খুব গুরুতর।” তিনি এটাও জানিয়েছেন যে যাদব আগের মরসুমেও দলের সঙ্গে ছিলেন, কিন্তু চোটের কারণে আর খেলতে পারেননি। মরসুম শুরু হওয়ার ঠিক আগে চোট পেয়েছিলেন।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X