আর দেখা যাবে না ১৫৬.৭ কিমিতে বল! চোট পেয়ে IPL-এ খেলা প্রায় অনিশ্চিত ময়ঙ্কের

Published on:

mayank-yadav

পেস বোলারদের চোট পাওয়ার আশঙ্কা সব সময় থাকে। কম বয়সী অনেক দ্রুত গতির বোলার চোটের কারণে ছিটকে যান মাঠের বাইরে। শিবম মাভি কিংবা কমলেশ কাগারকোটি, বরুণ অ্যারনের মতো একাধিক বোলার এক সময় খুব সাড়া জাগিয়ে উঠে এসেছিলেন। কিন্তু বারংবার চোট কেরিয়ার গ্রোথে বাধা দিয়েছে ক্রমে। ময়ঙ্ক যাদব এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে যেভাবে উঠে এসেছেন তাতে চোট আশঙ্কা শুরু থেকে ছিলই। এখন সেই আশঙ্কা ক্রমে জোরালো হচ্ছে। কারণ ময়ঙ্ক যাদব চোট পেয়েছেন। লখনউ সুপার জায়ান্টের কোচ তরুণ ভারতীয় বোলারের ব্যাপারে মুখ খুলেছেন। কবে মাঠে ফিরতে পারবেন ময়ঙ্ক যাদব?

ময়ঙ্ক যাদবের চোট

লখনউ সুপার জায়ান্টসে প্রধান কোচ জাস্টিং ল্যাঙ্গার স্পটই জানিয়ে দিয়েছেন, ‘আশা করছি আগামী ১৯ এপ্রিলের মধ্যে ও (ময়ঙ্ক যাদব) ফিট হয়ে উঠতে পারবে। আমরা চাই ও সব ম্যাচেই খেলুক। কঠোর পরিশ্রম করছে কিন্তু এখনই ম্যাচ খেলতে পারবে না।’

আজ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলতে নামছে লখনউ সুপার জায়ান্ট। এই ম্যাচে ময়ঙ্ক খেলতে পারবেন না বলেই ধরে নেওয়া হচ্ছে। পরের ম্যাচ কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে। নাইটদের বিরুদ্ধে আগামী রবিবারের ম্যাচেও তাঁর খেলার সম্ভাবনা কম বলেই ধরে নেওয়া যাচ্ছে। অন্তত লখনউ সুপার জায়ান্টের কোচ ইঙ্গিত তেমনই।

কোচ জাস্টিং ল্যাঙ্গার আশা করছেন, ময়ঙ্ক যাদব আগামী ১৯ এপ্রিল একানা ক্রিকেট স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচে ফিরে আসবেন। তবে তিনিও নিশ্চিত করে কিছু বলতে পারেননি। ফলে বোলারের চোট ঠিক কতটা গুরুতর সেটা এখনও বোঝা যাচ্ছে না।

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ রাহুল বা পন্থ নয়, T20 বিশ্বকাপে খেলবেন এই উইকেটরক্ষক! খোদ রোহিত শর্মা জানালেন নাম

এবারের IPL-এর শুরু থেকে আগুনে ফর্মে ছিলেন ময়ঙ্ক যাদব। ১৫০+ গতিতে বল করেছেন ধারবাহিকভাবে। বল লাইন, লেন্থ ভালো। নিজের নামের সঙ্গে যুক্ত করে নিয়েছিলেন ৬ উইকেট। তারপরেই চোট।

সঙ্গে থাকুন ➥
X