ফের ধোনি, গম্ভীরের মধ্যে সংঘাতের ইঙ্গিত! KKR মেন্টরের মন্তব্যে চটবেন মাহি ভক্তরা

Published on:

gautam-gambhir-kkr-ms-dhoni-csk

আরও একবার ধোনির একদম বিপরীতে মুখ খুলতে দেখা গিয়েছে গৌতম গম্ভীরকে। গম্ভীরের কথায়, তার কাছে ‘প্রসেস’ শব্দের কোনও অর্থ নেই। বরং গম্ভীর অনেক বেশি গুরুত্ব দেন তার ফলাফলের ওপর। এদিকে ক্রিকেট ভক্তরা জানেন যে, এম এস ধোনি সবসময়ই প্রসেসের উপরেই বিশ্বাসী। তার মতে হার হোক অথবা জিত, এটা ঠিক ততটাও গুরুত্বপূর্ন নয়। ধোনি মনে করেন প্রক্রিয়া সর্বদা ঠিক রাখা উচিত, তাতেই ফলাফল আসবে।

এখানে গম্ভীর যেভাবে ধোনিকে বাধা দেন তাতে মাহির ভক্তরা বিষয়টাকে খুব ভালোভাবে নেবে না। উল্লেখ্য, গম্ভীর এই সমস্ত বক্তব্য দেন কলকাতা নাইট রাইডার্সের ইউটিউব চ্যানেলে। সেখানেই কলকাতার ভক্তদের সম্পর্কেও মুখ খোলেন গম্ভীর। কথা বলতে গিয়ে নাইটদের মেন্টর বলেন, ‘আমি খোলাখুলিই বলছি, আমার কাছে শুধুমাত্র এবং শুধুমাত্র ফলাফল গুরুত্বপূর্ণ।’ তিনি এটা স্পষ্ট করে দেন যে, প্রক্রিয়া ঠিক রাখার বিষয়ে মোটেই অত খুঁতখুঁতে নন তিনি।

ধোনির উল্টো মন্তব্য গম্ভীরের

গম্ভীর বলেন, ‘প্রক্রিয়াটি ঠিক রাখার মতো ব্যাপারে আমি সেভাবে বিশ্বাস করি না বরং ফলাফল স্বয়ংক্রিয়ভাবে আসবে তাতেই অধিক বিশ্বাসী আমি। কারণ আমার কাছে কেবল ফলাফল গুরুত্বপূর্ণ।’ মানুষ কলকাতা নাইট রাইডার্সকে জিততে দেখতে চায়, আর আমরা তাই করে দেখাবো। গম্ভীরের এই মনোভাবের ঠিক ১৮০ ডিগ্রি উল্টো মত মহেন্দ্র সিং ধোনির। তিনি মনে করেন, সর্বদাই প্রক্রিয়ার ওপর জোর দিতে হয়। বেশ কিছু সাক্ষাৎকারে ধোনি বলেন যে, কাজের প্রক্রিয়া সঠিক থাকলে ফলাফল সঠিক আসতে বাধ্য।

আরও পড়ুনঃ শুধু KKR-র স্টার্কই নন, অঢেল টাকা নিয়ে ধোঁকা দিয়েছেন এই ৫ প্লেয়ারও! তালিকায় বড় নাম

কথা বলার সময় কেকেআরের ফ্যানবেস সম্পর্কেও মুখ খোলেন গৌতি। তিনি বলেন, আমি অনুভব করি এবং মনেপ্রাণে এটা বিশ্বাস করি যে, সারা দেশের মধ্যে সবচেয়ে অনুগত ফ্যান বেস রয়েছে কলকাতা নাইট রাইডার্সের। এক্ষেত্রে তিনি ইশারা করেন কলকাতার ইতিহাসের দিকে, সেখানে কীভাবে বছরের বছর ভক্তের সংখ্যা বাড়তে থাকে তাই ইশারা করেন গম্ভীর। তিনি মনে করিয়ে দেন যে, ২০১২ এবং ২০১৪ সালে আইপিএল জেতার সময় পুরো কলকাতা রাস্তায় নেমে সেই আনন্দ উদযাপন করে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X