করলেন না অনুশীলন, ডুরান্ডের দ্বিতীয় ম্যাচে অনিশ্চিত ইস্টবেঙ্গলের তিন প্লেয়ার

Updated on:

east bengal durand cup

ইন্ডিয়া হুড ডেস্কঃ আজ ডুরান্ড কাপে দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে ইস্টবেঙ্গল। কিশোর ভারতী ক্রীড়াঙ্গনে ডাউনটাউন হিরোসের বিরুদ্ধে সন্ধ্যা ৭টার সময় নামবে লাল হলুদ বাহিনী। এর আগে ডুরান্ড কাপের প্রথম ম্যাচে ভারতীয় বিমান বাহিনীকে ৩-১ গোলে পরাজিত করেছিল কার্লেস কুয়াদ্রাতের ছেলেরা। পিছিয়ে থেকেও বিমান বাহিনীর থেকে জয় ছিনিয়ে নেয় লাল হলুদ। আজকের ইস্টবেঙ্গলের প্রতিদ্বন্দ্বী খাতায় কলমে অনেক পিছিয়ে থাকলেও, কোনরকম ফাঁক ফোঁকর রাখতে চাননা কোচ কুয়াদ্রাত। তবে এই ম্যাচের আগে ইস্টবেঙ্গলকে ভাবাচ্ছে চোট সমস্যা।

ডুরান্ড কাপে দ্বিতীয় ম্যাচ ইস্টবেঙ্গলের

দ্বিতীয় ম্যাচে ইস্টবেঙ্গলের প্রথম একাদশে তেমন কোনও পরিবর্তনের সম্ভাবনা নেই। কিন্তু চোট সমস্যায় জর্জরিত লাল হলুদ শিবিরে আজ তিন প্লেয়ারের মাঠে নামা নিয়ে অনিশ্চয়তা রয়েছে। প্রথম ম্যাচে গোল পাওয়া দিমিত্রিয়স চোট সমস্যায় ভুগছেন। গতকাল তাঁকে অনুশীলনেও দেখা যায়নি। এর থেকেই বোঝা যাচ্ছে যে, আজকের ম্যাচে তাঁকে মাঠে দেখা যাবে না। আর এই কারণে ডেভিডের দিকে নজর রাখছেন কোচ কুয়াদ্রাত।

ডেভিডের উপর ভরসা ইস্টবেঙ্গলের

ডুরান্ডের প্রথম ম্যাচে দিমত্রিয়সের সঙ্গে গোল পেয়েছিলেন ডেভিডও। গত মরসুমে মহামেডানের হয়ে মাঠ কাঁপিয়েছিলেন এই ভারতীয় স্ট্রাইকার। আর তারপরেই ইস্টবেঙ্গলে তাঁকে সই করানো হয়। দিমিত্রিয়াসহীন দ্বিতীয় ম্যাচে এই ডেভিডের উপরেই ভরসা রাখবেন কুয়াদ্রাত। বলে দিই, ডেভিড গত মরসুনের ডুরান্ড কাপে সর্বোচ্চ গোলদাতা ছিলেন। এ বছর লাল হলুদের জার্সিতে মাঠ কাঁপাতে মরিয়া তিনি।

আরও পড়ুনঃ চোটে বাদ দিমিত্রিয়স? আগামী ম্যাচে কেমন হবে ইস্টবেঙ্গলের টিম? অঙ্ক কষছেন কুয়াদ্রাত

তবে শুধু দিমিত্রিয়াসই নন, চোট সমস্যায় ভুগছেন নন্দকুমার ও প্রভাত লাকারার। দিমিত্রিয়াসের সঙ্গে এই দুজনাকে গতকাল মূল দলের অনুশীলনে পাওয়া যায়নি বলেই খবর। সাইড লাইনে আলাদা করে অনুশীলন করতে দেখা গিয়েছিল তাঁদের। আর এই কারণে কাশ্মীরের ক্লাবের বিরুদ্ধে এই দুই প্লেয়ারের খেলা নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X