‘গর্বের বিষয় …’ ভোট দিয়ে বেরিয়ে মোদী স্তুতি! সবার মন ছুঁয়ে গেল শামির মন্তব্য

Published on:

NARENDRA Modi, Mohammed Shami,

শুক্রবার ছিল লোকসভা ভোটের দ্বিতীয় দফার ভোট। এদিন সকাল থেকে বুথে বুথে ভোটারদের লাইন চোখে পড়ার মতো ছিল। কিন্তু উত্তরপ্রদেশের আমরোহার মানুষের নজর এদিন আটকে ছিল একজনের ওপর। আর তিনি হলেন ভারতীয় ক্রিকেট টিমের স্টার পেসার মহম্মদ শামি। চলতি মরসুমের IPL থেকে ছিটকে গিয়েছেন চোটের কারণে। যদিও এদিন ভোট দিতে কিন্তু তিনি ভোলেননি। শুক্রবার ভোট দিয়ে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে তিনি যা বললেন তা শুনে সকলেই চমকে গিয়েছেন।

২০২৩ সালে ভারতে হওয়া বিশ্বকাপে নিজের দাপট দেখিয়েছিলেন মহম্মদ শামি। তাঁর পারফরম্যান্স নিয়ে এখন আর আলাদা করে কিছু বলার নেই। এই মহম্মদ শামিই শুক্রবার লোকসভা ভোটের দ্বিতীয় দফার দিন আমরোহা কেন্দ্রে গিয়ে নিজের ভোটাধিকার প্রয়োগ করেন। এরপরেই সেখানে উপস্থিত থাকা বিভিন্ন সংবাদমাধ্যম তাঁকে ছেঁকে ধরে রীতিমতো। এদিন ভোট দেওয়ার পর শামি সকলকে ভোটাধিকার প্রয়োগ করতে বলেন এবং নিজের পছন্দ মতো সরকার বেছে নেওয়ার আহবানও জানান।

নরেন্দ্র মোদীকে নিয়ে বড় বয়ান মহম্মদ শামির

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে শামি জানান, ‘আমি শুধু এটুকু বলতে চাই যে প্রত্যেক নাগরিকের নিজের পছন্দ মতো সরকারকে বেছে নেওয়ার অধিকার রয়েছে। এছাড়া আমার জন্যে এটা গর্বের বিষয় যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আমরোহতে এসে নিজের ভাষণে আমার নাম উল্লেখ করেন এবং আমার খেলার প্রসংসা করেছেন।’

আরও পড়ুনঃ লটারি লাগল পাকিস্তানের, হাতে এল অমূল্য ধন! এবার তরতরিয়ে এগোবে অর্থনীতি

উল্লেখ্য, গতকাল শুক্রবার ১৩টি রাজ্য এবং কেন্দ্রশাসিত প্রদেশগুলির মোট ৮৮টি আসনে সকাল ৭টা থেকে ভোটগ্রহণ প্রক্রিয়া শুরু হয়। গতকাল দ্বিতীয় দফার লোকসভা ভোটে উত্তরপ্রদেশের আটটি সংসদীয় আসন অর্থাৎ আমরোহ, মেরঠ, বাগপত, গাজিয়াবাদ, গৌতমবুদ্ধনগর, আলিগড়, মথুরা এবং বুলেন্দশহরে ভোট হয়।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X