৯ বছর পর প্রত্যাবর্তন, T20 বিশ্বকাপে এই পেস বোলারের হতে পারেন টিম ইন্ডিয়ার তুরুপের তাস

Published on:

mohit-sharma

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ শেষ হলেই শুরু হবে T20 বিশ্বকাপের আসর। টি২০ বিশ্বকাপের কারণেই এবারের IPL আরও বেশি গুরুত্বপূর্ণ। টিম ইন্ডিয়ান কয়েকজনের জায়গা যে ইতিমধ্যে নিশ্চিত সেটা বলাই চলে। কিন্তু অধিকাংশ জায়গা এখনও নিশ্চিত নয়। তাই আসন্ন বিশ্বকাপের জন্য ভারতীয় ক্রিকেট বোর্ড BCCI কেমন দল গঠন করবে সে ব্যাপারে হলফ করে কিছু বলা এখনই সম্ভব নয়।

আরও পড়ুনঃ ইডেনে টানা ৫টি ম্যাচ KKR-র, এখান থেকে সহজেই পেয়ে যান খেলার টিকিট

তবে কয়েক জন ক্রিকেটার ইতিমধ্যে এবারের আইপিএল-এ নজর কাড়তে শুরু করেছেন। তাদের মধ্যে একজন জাতীয় দলে প্রবেশ করার জায়গায় কড়া নাড়তে শুরু করেছেন ইতিমধ্যে। এই পেস বোলার গতবারের আইপিএল-এ মহম্মদ শামির সঙ্গে জুটি বেঁধে সফলতা এনে দিয়েছিলেন গুজরাট টাইটান্সকে। যদি দলে আবারও যদি জায়গা করে নেন তাহলে সেটা চমকের থেকে কিছু কম হবে না। ভারতের হয়ে শেষবার ২০১৫ সালে খেলেছিলেন ভারতের এই অভিজ্ঞ পেস বোলার।

BCCI-র নজর এই বোলারের উপর

মহম্মদ শামি সম্ভবত এবারের বিশ্বকাপ খেলতে পারবেন না। কিছু দিন আগে অস্ত্রোপচার হয়েছিল তাঁর। ২০২৩ ওডিআই বিশ্বকাপে শামি একার হাতে নিয়েছিলেন রেকর্ড সংখ্যক উইকেট। বিশ্বকাপের একটি ম্যাচে রেকর্ড সাত উইকেট নেওয়ার নজির রয়েছে। তিনি টি২০ বিশ্বকাপ খেলবেন না এটা ধরে নেওয়া হচ্ছে। তাহলে তাঁর জায়গায় কাকে দলে সুযোগ দেবেন বিসিসিআই-এর চিফ সিলেক্টর অজিত আগারকর ও তাঁর দল?

টিম ইন্ডিয়ায় সুযোগ পেতে পারেন মোহিত শর্মা

মোহিত শর্মা এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খুব ভালো খেলছেন। গুজরাট টাইটান্স চলতি মরসুমে বিশেষ কিছু করে দেখাতে পারেনি এখনও। চার ম্যাচের মধ্যে জিতেছে মাত্র দু’টি ম্যাচ। কিন্তু ব্যক্তিগতাবে মোহিত শর্মা নিজে ভালো পারফর্ম করে চলেছেন। তিন ম্যাচে নিজের নামে করেছেন ৭ উইকেট। ডেথ ওভারে তাঁর বোলিং নজর কেড়েছে। পুরনো বলে নিজের অভিজ্ঞতাকে পূর্ণ মাত্রায় কাজে লাগাচ্ছেন ৩৫ বছর বয়সী এই পেস বোলার।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X