আর নামবেন না মাঠে? IPL-র মাঝে বড় আপডেট দিলেন শামি, মন খারাপ ভক্তদের

Published on:

mohammed-shami

আপাতত মাঠের বাইরে মহম্মদ শামি। এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকে ছিটকে গিয়েছেন আগেই। আর এরই মধ্যে নিজের একটি ছবি পোস্ট করেছেন ভারতের এই অভিজ্ঞ পেস বোলার। মহম্মদ শামি কবে মাঠে ফিরবেন সে ব্যাপারে এখনও জল্পনা চলছে। তবে ক্রিকেট প্রেমীরা এত দিনে বুঝে গিয়েছেন, এখনই মাঠে ফেরার সম্ভাবনা তাঁর নেই। কিন্তু প্রশ্ন থেকে যাচ্ছিল, এখন তিনি কেমন আছেন? শামি নিজেই জানিয়ে দিলেন এখন তিনি কেমন আছেন।

বিশ্বকাপের পর থেকে মাঠে নামেননি শামি

গত বছর আয়োজিত ODI বিশ্বকাপের পর থেকে আর মাঠে নামতে পারেননি মহম্মদ শামি। পরে জানা গিয়েছিল, যন্ত্রণা নিয়েও বিশ্বকাপ খেলার জন্য মাঠে নেমেছিলেন তিনি। ওষুধ নিয়েই মাঠে তিনি খেলেছিলেন বলে পরে জানা গিয়েছিল বিভিন্ন প্রতিবেদনের মাধ্যমে। মাঠের বাইরে থাকাকালীন নিজের ব্যাপারে ক্রমাগত আপডেট দিয়েছেন মহম্মদ শামি। অস্ত্রোপচার হওয়ার পর হাসপাতালের বেড থেকে ছবি পোস্ট করে তাঁর ভক্তদের আপডেট দিয়েছিলেন ভারতের এই স্পিড স্টার।

আরও পড়ুনঃ ৯ বছর পর প্রত্যাবর্তন, T20 বিশ্বকাপে এই পেস বোলারের হতে পারেন টিম ইন্ডিয়ার তুরুপের তাস

শামি সম্প্রতি যে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেটা দেখলে অনেকেরই মন খারাপ হতে পারে। দুই হাতে ক্রাচ নিয়ে দাঁড়িয়ে রয়েছেন বিশ্বকাপ ২০২৩-র অন্যতম বিধ্বংসী পেসার। তিনিই একার হাতে একটি ম্যাচে নিয়েছিলেন সাতটি উইকেট। ক্রাচ হাতে হাঁটার ছবি পোস্ট করে শামি সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্যাপশনে লিখেছেন, “আবার ট্র্যাকে ফিরে এসেছি এবং আবারও সাফল্যে পাওয়ার জন্য ক্ষুধার্ত। রাস্তা কঠিন হতে পারে, কিন্তু গন্তব্যের জন্য এটুকু কষ্ট সহ্য করাই যায়।”

WhatsApp Community Join Now

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও খেলতে পারছেন না মহম্মদ শামি। গতবার ছিলেন গুজরাট টাইটান্সের অন্যতম সফল পেস বোলার। এবার তাঁকে ছাড়াই খেলতে হচ্ছে শুভমন গিলের নেতৃত্বে থাকা দলটিকে।

সঙ্গে থাকুন ➥
X