শিল্ড জয় অতীত, এবার আরও বড় চমক দিতে চলেছে মোহনবাগান! অপেক্ষায় ভক্তরা

Published on:

mohun-bagan-super-giant

চলতি মরশুমের শুরুর দিকেই বড় চমক দেয় মোহনবাগান সুপার জায়ান্ট। কিন্তু সেখানে থেমে নেই তারা, বরং বেশ বড় কিছু ভাবনা রয়েছে মোহনবাগান টিম ম্যানেজমেন্টের। এছাড়া আগামী ট্রান্সফার উইন্ডোতে বেশ বড় কিছু করে দেখানোর ক্ষমতা দেখাতে পারে ক্লাবটি। বেশ বড় কিছু নাম যুক্ত হতে পারে মোহনবাগান শিবিরে।

বড় চমক দিতে পারে মোহনবাগান

উল্লেখ্য যে, ইন্ডিয়ান সুপার লিগে বড় বাজেটের দল গড়ার জন্য বিখ্যাত কলকাতার ক্লাবটি। মোহনবাগান সুপার জায়ান্টে রয়েছেন একাধিক আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বিদেশী ফুটবলার। বড় বড় নাম এনে বেশ কিছুটা চমকেই দিতে চেয়েছিলেন সঞ্জীব গোয়েঙ্কারা। আর এখনো সেরকমই কিছু ঘটতে পারে।

সম্প্রতি শিল্ড জিতেছে মোহনবাগান

উল্লেখ্য যে, এর আগে বেশি বয়স হয়ে যাওয়া মার্কিন ফুটবলারকে দলে নাইট ভারতীয় ক্লাবগুলো। তবে কম বয়সী ভালো মানের ফুটবলার হলে তবেই ক্লাবের জন্য ভালো সেটি। এদিকে সদ্যই লীগ শিল্ড পেয়েছে মোহনবাগান সুপার জায়ান্ট। আর এজন্য মোহনবাগান ফের একবার এশিয়ান টুর্নামেন্টে অংশ নেওয়ার সুযোগ পাচ্ছে। এর আগেও সুযোগ পেয়েছিল বটে, কিন্তু সেবার সুযোগ কাজে লাগাতে পারেনি তারা।

আরও পড়ুনঃ গঙ্গার নীচে অতীত, আরেক অসাধ্য সাধন কলকাতা মেট্রোর, বিরাট সুবিধা হবে যাত্রীদের

ভারত বিজয়ী হওয়ার পর আন্তর্জাতিক স্তরে নিজেদের নাম প্রতিষ্ঠা করার জন্য মরিয়া হয়ে ওঠেছে ক্লাবটি। আর সেই কারণেই আসন্ন ট্রান্সফার উইন্ডোতে বড় চমক দিতে পারে ক্লাবটি। সঞ্জীব গোয়েঙ্কার দল এবার শুধু প্রোফাইল দেখবে তাই নয়, বরং সেইসাথে খেলোয়াড়ের সাথে ক্লাবের ভবিষ্যত মিলিয়ে দেখে তবেই তাকে দলে নেবে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X