শিল্ডের পর এবার সিংহাসন দখল! ইস্টবেঙ্গল, ডেম্পোকে পিছনে ফেলে ইতিহাস মোহনবাগানের

Published on:

mohun-bagan-mb

শুক্রবার থেকেই শুরু হয়ে গিয়েছে ISL-র প্লে অফ ম্যাচ। সেখানে প্রথম ম্যাচ ছিল ওড়িশা এফসির সাথে কেরল ব্লাস্টার্সের। কলিঙ্গ স্টেডিয়ামে আয়োজিত হয় এই ম্যাচ। এই ম্যাচে কেরলকে ২-১ গোলে হারিয়ে জয় হাসিল করে নিয়েছে ওড়িশা। এবার ওড়িশারর সাথেই সেমিফাইনাল খেলতে নামবে মোহনবাগান। আগামী ২৩ এপ্রিল আয়োজন হবে সেই ম্যাচের। নক আউট পর্ব শুর হতেই অনুশীলনে নেমে যায় টিম মোহনবাগান। 

লিগ শিল্ড জয়ের পর ছুটি কাটিয়ে ফিরে প্র্যাক্টিস শুর করে দিয়েছে মোহনবাগান। শেষ চারের নিয়ে চলছে বিস্তর কাটাকুটি। শুক্রবার থেকেই সমস্ত দেশি-বিদেশি খেলোয়াড়দের নিয়ে মাঠে নেমেছেন কোচ হাবাস। চলছে ফিটনেস পরীক্ষাও। ছুটি কাটাতে যারা বাড়ি গিয়েছেন তারাও মাঠে ফিরেছেন বৃহস্পতিবার। 

খুশির খবর মোহনবাগানের জন্য

উল্লেখ্য যে, মাঠে নামার আগে খুশির খবর এসেছে মোহনবাগান সমর্থকদের জন্য। জানা যাচ্ছে ভারতীয় ফুটবলের শীর্ষ ডিভিশনে শিরোপা জয়ের ক্ষেত্রে ইস্টবেঙ্গলকে এবং ডেম্পোকে পিছনে ফেলে এগিয়ে গিয়েছে সবুজ মেরুনরা। কিন্তু জানেন কি কোন দল কতবার শীর্ষ ডিভিশন শিরোপা জিতেছে? চলুন দেখে নেওয়া যাক তালিকা। 

দল ডিভিশন শিরোপা
মোহনবাগান
ডেম্পো
ইস্টবেঙ্গল 
মুম্বই সিটি এফসি
বেঙ্গালুরু
গোকুলাম কেরালা
চার্চিল ব্রাদার্স
সালগাওকার
মাহিন্দ্রা ইউনাইটেড
আইজল
মিনার্ভা পঞ্জাব
চেন্নাই সিটি এফসি
এফসি গোয়া
জেসিটি
জামশেদপুর

 

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ এবার বাদ, আর সুযোগ পাবেন না KKR-র ২৫ কোটির বোলার, স্টার্কের পরিবর্তে দলে দুই বিদেশী

আগামী ২৮ এপ্রিল রয়েছে সেমিফাইনালের ফিরতি ম্যাচ। ওইদিন কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে প্রচুর দর্শক চায় মোহনবাগান। জানা যাচ্ছে ওইদিন মোট ৬২ হাজার টিকিট বিক্রি করবে তারা। এরইমধ্যে অনলাইনে টিকিট বিক্রি শুরু হয়েছে। দুপুর বেলার আগেই বিক্রি হয়ে যায় ৮,০০০ টিকিট! ম্যাচে দর্শক টানতে ন্যূনতম টিকিটের দাম রাখা হয়েছে  ৫০ টাকা এবং ১০০ টাকা।

সঙ্গে থাকুন ➥
X