মুম্বইকে চাপে রাখতে মোক্ষম চাল, মোহন বাগানের ঘোষণায় খুশি ফুটবল প্রেমীরাও

Published on:

mohun-bagan

মুম্বাই সিটি এফসিকে চাপে ফেলার জন্য মোক্ষম চাল দিয়েছে মোহনবাগান সুপার জায়ান্ট। শিল্ড জয়ের গন্ধ আরও তীব্র হতেই সবুজ মেরুন শিবিরের পক্ষ থেকে দেওয়া হয়েছে চাল। হোম ম্যাচের পুরো সুবিধা নিতে চাইছে মোহনবাগান সুপার জায়ান্ট।

ইন্ডিয়ান সুপার লিগের শেষ ম্যাচে বেঙ্গালুরু এফসিকে বড় ব্যবধানে হারিয়েছে মোহনবাগান সুপার জায়ান্ট। হারলে অন্য কথা ছিল। কান্তিরাভা স্টেডিয়ামেই শেষ হয়ে যেত শিল্ড জয়ের সম্ভাবনা। কিন্তু এখন অঙ্ক আরও সহজ। লিগ শিল্ড জিততে হলে হারাতে হবে মুম্বাই সিটি এফসিকে। তাহলেই হবে কেল্লা ফতে।

লিগ শিল্ড জিততে হলে মোহনবাগান সুপার জায়ান্টকে জিততেই হবে প্রাথমিক পর্বের শেষ ম্যাচে। শেষ ম্যাচেই রয়েছে মুম্বাই সিটি এফসি। মোহনবাগানের কাছে লিগ শিল্ড জয়ের এই ম্যাচ কার্যত ফাইনাল। মুম্বাই জিতে এক পয়েন্ট পেলেই লাভ করবে খেতাব। তাই দলের ফুটবলারদের মনোবল চাঙ্গা করতে বড় উদ্যোগ নিয়েছে মোহনবাগান সুপার জায়ান্ট। বাংলা নতুন বছরের পরের দিনেই এই ম্যাচ। মাঠ ভরানোর জন্য টিকিট বিক্রির ক্ষেত্রে নেওয়া হয়েছে বিশেষ পদক্ষেপ।

টিকিটের দাম কমিয়েছে মোহন বাগান

অফলাইনে ৫০ ও ১০০ টাকা মূল্যের টিকিট যুবভারতী ও মোহনবাগান মাঠ থেকে বিক্রি করা হবে বলে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে। মাঠে ৬০ হাজার দর্শক উপস্থিত থাকতে পারেন বলে অনেকে অনুমান করছেন। হাইভোল্টেজে ম্যাচে টিকিটের দাম কম হওয়াই বাগান সমর্থকরা মাঠে হাজির থাকতে পারেন বড় মাত্রায়। ইতিমধ্যে কুড়ি হাজারের বেশি টিকিট বিক্রি হয়ে গিয়েছে বলে শোনা যাচ্ছে।

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ নেই দিল্লিতেও, এবার কলকাতা মেট্রোয় যুক্ত হল বিরাট জিনিস! চরম খুশি যাত্রীরাও

বেঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচ জিতে আইএসএলে লিগ শিল্ড জয়ের প্রত্যাশা বাড়িয়ে দিয়েছেন সবুজ মেরুন ফুটবলাররা। বলা বাহুল্য দুই দলের খেলোয়াড়োরা জেতার মানসিকতা নিয়েই মাঠে নামছেন। প্রতিপক্ষ দলের মাঠে খেলা হলেও মুম্বাই সিটি এফসি সহজে যে জমি ছাড়বে না সেটা বলাই বাহুল্য। এই ম্যাচে মাঠে ফিরতে পারেন বাগান কোচ লোপেজ হাবাস।

সঙ্গে থাকুন ➥
X