প্রীতম কোটালের পরিবর্তে কেরালা ব্লাস্টার্সকে এক ফুটবলার দেবে মোহনবাগান, কে সে?

Published on:

pritam kotal kerala

ইন্ডিয়া হুড ডেস্কঃ ডুরান্ড কাপ শুরু হওয়ার আগে থেকেই জল্পনা উঠেছিল যে, মোহনবাগান সুপার জায়ান্ট তাঁদের প্রাক্তন অধিনায়ক প্রীতম কোটালকে কেরালা ব্লাস্টার্স থেকে তুলে আনতে পারে। সবুজ মেরুন শিবির অনেকদিন ধরেই এই চেষ্টা করে যাচ্ছে।এই দল বদল সোয়াপ চুক্তির মাধ্যমেও করা হতে পারে। এখন খবর আসছে যে, প্রীতমের পরিবর্তে মোহনবাগান থেকে দুজন খেলোয়াড় দাবি করেছিল কেরালা ব্লাস্টার্স। তবে দক্ষিণের ক্লাবের এই প্রস্তাবে রাজি হয়নি মেরিনার্সরা।

প্রীতমের জন্য কাকে ছাড়বে মোহনবাগান?

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, প্রীতমকে দলে নিতে দলের একজন প্লেয়ারকেই সোয়াপ করতে রাজি হয়েছে মোহনবাগান। কে সেই প্লেয়ার? উল্লেখ্য, প্রীতম কোটাল বড় নাম হলেও কেরালা ব্লাস্টার্সের হয়ে তেমন ফর্মে ছিলেন না। টিম ম্যানেজমেন্ট থেকে সমর্থক, সবাইকেই হতাশ করেছেন তিনি। আর এই কারণেই নাকি প্রীতমকে মোহনবাগানের হাতে তুলে দিতে সংকোচ বোধ করছেন না কেরালা ব্লাস্টার্সের কর্তারা।

তবে কেরালা ব্লাস্টার্সে প্রীতমের ফর্ম যাই থাকুক না কেন, দলের এই পুরনো প্লেয়ারকে ছাড়তে নারাজ মোহনবাগান। প্রীতমকে প্রথম একাদশে যুক্ত করতে পারলে মোহনবাগানের শক্তি অনেকটাই বৃদ্ধি পাবে। কারণ প্রীতমের সবথেকে বড় গুণ হল, সে রাইট ও সেন্টার ব্যাক দুটি পজিশনেই দক্ষ। আর এই কারণে তাঁর প্রথম একাদশে থাকা কোচ মলিনার একাধিক সমস্যা দূর করবে।

কেন মোহনবাগান ছেড়েছিলেন প্রীতম?

উল্লেখ্য, মোহনবাগানের প্রাক্তন কোচ জুয়ান ফেরান্দোর সাথে মনোমালিন্যর কারণেই নাকি প্রীতম মোহনবাগান ছেড়েছিলেন। যদিও, নানা গুণীর নানা মত রয়েছে। মোহনবাগান অবশ্য এসব গুঞ্জনের কথা কোনও দিনও স্বীকার করেনি। তবে ঘরে ছেলে ঘরে ফিরে এলে তাঁকে যে যোগ্য সম্মান দেবে সবুজ মেরুন শিবির, তা আর বলার অপেক্ষা রাখে না।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X