যুবভারতীতে ফাইনাল খেলবে মোহনবাগান, প্রতিপক্ষ কে? কবেই বা খেলা? রইল বিস্তারিত

Published on:

mohun-bagan-isl

অবশেষে ফাইনালে উঠতে পেরেছে মোহনবাগান। এই নিয়ে টানা ২ বছর ISL-র ফাইনাল খেলবে কলকাতার ক্লাবটি। যদিও এই পথ সহজ থাকেনি, কারণ সেমিফাইনালের প্রথম পর্বে ওড়িশার কাছে ২-১ গোলে পিছিয়ে পড়ে হাবাসের দল। ম্যাচ হারলেও মন শক্ত রেখে খেলে গিয়েছে আবদুল সামাদরা। আর তারই ফলাফল স্বরূপ যুবভারতীতে ম্যাচ জয় করে ফাইনালে ওঠা তাদের।

সেমিফাইনালের মতো ফাইনালের আয়োজন হতে চলেছে যুবভারতীতেই। এখন ঘরের মাঠে ম্যাচ জয় কিছুটা হলেও সহজ হয়ে গেল বাগানের জন্য। এই মাঠেই ওড়িশাকে ২-০ গোলে হারিয়ে ম্যাচ জিতে নেয় সবুজ মেরুনরা। উল্লেখ্য, আগের বছর ISL ট্রফি জিতে নেয় মোহনবাগান। সেবার বাগানের বিপক্ষে ছিল বেঙ্গালুরু এফসি।

কবে ফাইনাল খেলবে মোহনবাগান?

গতবারের ফাইনাল হয় ফতোদরা স্টেডিয়ামে। সেখান থেকেই ট্রফি জিতে এনেছিল মোহনবাগান। এবার আরো একবার ফাইনালে উঠেছে অ্যান্তনিও হাবাসের দল। ঘরের মাঠে ফাইনাল হওয়ার কারণে কিছুটা হলেও এগিয়ে তারা। আগামী ৪ মে যুবভারতী স্টেডিয়ামে ফাইনাল খেলতে নামবে কামিংস, পেত্রাতোস, লিস্টন কোলাসোরা।

কার সাথে ফাইনাল মোহনবাগানের?

এদিকে সোমবার অবধি ঠিক ছিলনা বাগানের বিরুদ্ধে কারা খেলবে। সোমবার ছিল আইএসএলের দ্বিতীয় সেমিফাইনাল। খেলা ছিল মুম্বই সিটি এফসি এবং এফসি গোয়ার মধ্যে। প্রথম পর্যায়ে ৩-২ গোলে এগিয়ে ছিল মুম্বই। তারপর গতকাল তারা আরো দুই গোল দেয় গোয়াকে, দুই পর্ব মিলিয়ে মুম্বই বনাম গোয়া খেলাতে ৫-২ গোলে এগিয়ে যায় মুম্বাই। আগামী ৪ মে তারাই ফাইনাল খেলবে মোহনবাগানের সাথে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X