মেয়ের স্কুলের ফি’র টাকা দিয়ে ‘ধোনি দর্শন’! CSK-র ম্যাচ দেখতে ৬৪ হাজার খরচ বাবার

Published on:

dhoni-fan

বিশ্বজুড়ে রয়েছেন মহেন্দ্র সিং ধোনির অসংখ্য ভক্ত। ৪২ বছর বয়সেও নিজের উইকেটকিপিং ও ব্যাটিং দক্ষতা দিয়ে মাতিয়ে রেখেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। ধোনিকে কেন্দ্র কেন্দ্র করে উন্মাদনা এমনই যে, এক ভক্ত জমানো টাকা একজন খরচ করেছেন অকাতরে।

ধোনিকে দেখতে ৬৪ হাজার খরচ

গত ৮ এপ্রিল এমএ চিদাম্বরম স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্সের মধ্যকার ম্যাচ চলাকালীন ধোনিকে এক ঝলক দেখতে ৬৪ হাজার টাকা খরচ করেছিলেন এই ভক্ত। মেয়েকে নিয়ে খেলা দেখতে গিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় এ প্রসঙ্গে একটি ভিডিও ভাইরাল হচ্ছে এখন।

ভাইরাল ভিডিওতে এক ব্যক্তি বলছেন, ‘আমি টিকিট পাইনি। তাই ব্ল্যাকে কিনেছিলাম। ৬৪ হাজার টাকা খরচ হয়েছে। আমি এখনও আমার বাচ্চার স্কুলের ফি দিতে পারিনি।’ ওই ব্যক্তির এক মেয়ে বলেন, ‘আমার বাবা অনেক পরিশ্রম করে টিকিট জোগাড় করেছিল। ধোনি যখন মাঠে নামলেন তখন আমরা খুব খুশি হয়েছিলাম।’

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ পোয়া বারো কর্মীদের, বাড়তি ছুটির ঘোষণা পশ্চিমবঙ্গ সরকারের! এদিন বন্ধ স্কুল, কলেজও

চেন্নাই ও কলকাতার মধ্যকার ম্যাচে প্রথমে ব্যাট করে KKR ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৭ রান তুলেছিল। রবীন্দ্র জাদেজা ও তুষার দেশপান্ডে ৩টি করে উইকেট নিয়েছিলেন এই ম্যাচে । জবাবে ১৭.৪ ওভারে তিন উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় চেন্নাই। অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় ৫৮ বলে ৯টি চারের সাহায্যে ৬৭ রানের অপরাজিত ইনিংস খেলেন। ম্যাচ সেরার পুরস্কার পেয়েছিলেন জাদেজা। সিএসকে-র হয়ে আইপিএলে সবচেয়ে বেশি ম্যাচ সেরার তালিকায় ধোনির সমকক্ষ হয়েছেন তিনি।

সঙ্গে থাকুন ➥
X