এবার বাদ, আর সুযোগ পাবেন না KKR-র ২৫ কোটির বোলার, স্টার্কের পরিবর্তে দলে দুই বিদেশী

Published on:

kkr-starc-jpg

চলছে IPL। আর তার আগে নিলামে রেকর্ড খরচ করে স্টার্ককে কেনে কলকাতা নাইট রাইডার্স। মোট ২৪.৭৫ কোটি টাকার বিনিময়ে কলকাতায় খেলতে আসেন অস্ট্রেলিয়ান স্পিডস্টার। আশা ছিল দলের প্রধান পেস ব্যাটারির দায়িত্ব সামলাবেন তিনি। এমনকি মেন্টর গৌতম গম্ভীর নিজেই জানিয়েছিলেন যে, দলের মুখ্য খেলোয়াড়দের তালিকায় খুবই গুরুত্বপূর্ন তিনি।

কিন্তু বাস্তবচিত্র বলছে এর ঠিক উল্টো। দলের এক্স ফ্যাক্টর তো বাদই গেল, সাধারণ মানের বোলার হয়ে উঠতে পারেননি স্টার্ক। এখনো অবধি মোট ৬টি ম্যাচ খেলেছেন, কিন্তু ভক্তদের আশা পূরণ করতে পারেননি তিনি। একটি ম্যাচে মন্দের ভালো পারফর্ম পারলেও বাকি সমস্ত ম্যাচেই ব্যর্থ তিনি। কলকাতার ফ্যানদের মতে স্টার্কের কারণেই রাজস্থানের কাছে হারতে হয় কলকাতাকে।

স্টার্কের কারণে হারতে হয় ম্যাচ

বর্তমানে তার পরিসংখ্যান যেকোনও অতি সাধারণ বোলারের চেয়ে কোনো অংশে ভালো নয়। মোট ৬ ম্যাচ খেলেছেন তিনি, আর এই ৬ ম্যাচে মোট ২৩২ রান দিয়েছেন তিনি। পেয়েছেন ৫টি উইকেট। স্টার্কের ইকোনমি রেট রয়েছে ১০.৫৫ এবং তার সেরা বোলিং ফিগার ২৮ রান দিয়ে তুলে নেন ৩ উইকেট। একটি ম্যাচ ছাড়া বাকি সমস্ত ক্ষেত্রেই ফ্লপ তিনি।

আরও পড়ুনঃ শিল্ড জয় অতীত, এবার আরও বড় চমক দিতে চলেছে মোহনবাগান! অপেক্ষায় ভক্তরা

উল্লেখ্য, রাজস্থানের বিরুদ্ধে ম্যাচে ৪ ওভারে কোনো উইকেট ছাড়াই ৫০ রান দেন স্টার্ক। আর তাই স্বাভাবিক ভাবেই তাকে বসিয়ে অন্য কোনো খেলোয়াড়কে নিয়ে আসার দাবি আরও জোরালো হচ্ছে। কলকাতার টিম ম্যানেজমেন্টও খুশি নয় স্টার্কের পারফরম্যান্সে। এক্ষেত্রে স্টার্কের বদলে আসতে পারেন শ্রীলঙ্কার পেসার দুষ্মান্তা চামিরা অথবা ওয়েস্ট ইন্ডিজের শেরফান রাদারফোর্ড। দুজনেই দারুণ বোলার, রাদারফোর্ড তো আবার ব্যাটিংও করেন দুর্দান্ত। এখন দেখার আগামী ম্যাচেও স্টার্ককেই সুযোগ দেয় কলকাতার টিম ম্যানেজমেন্ট, নাকি নতুন খেলোয়াড় সুযোগ পেয়ে যান।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X