শুধু KKR-র স্টার্কই নন, অঢেল টাকা নিয়ে ধোঁকা দিয়েছেন এই ৫ প্লেয়ারও! তালিকায় বড় নাম

Published on:

mitchell-starc-kkr

আইপিএলে এবছর বেশ উল্টোটাই দেখা যাচ্ছে। নামীদামি তারকারা চূড়ান্ত ব্যর্থ আর বহু অনামী ক্রিকেটার ম্যাচ ঘুরিয়ে দিচ্ছেন। আজ আমরা সেরকমই কিছু মহাতারকা সম্বন্ধে জানাচ্ছি যারা এই টুর্নামেন্টে এখনো অবধি বেশ ফ্লপই থেকে গিয়েছেন।

1) মিচেল স্টার্ক:

কলকাতা বহু আশা করে ২৪.৭৫ কোটি টাকার বিনিময়ে কেনে স্টার্ককে। কিন্তু সেই সিদ্ধান্ত যে কতবড় ভুল ছিল তা এখন হাড়ে হাড়ে টের পাচ্ছে কলকাতার টিম ম্যানেজমেন্ট। হতাশা জনক পারফরম্যান্স রয়েছে মিচেল স্টার্কের। পাওয়ারপ্লে হোক কি ডেথ ওভার, সর্বত্রই তথৈবচ অবস্থা তার। ২৪টি ডেলিভারিতে দিয়েছেন ৬৪ রান এবং শেষ ৪ ওভারে ইকোনমি রেট রয়েছে ১৬.২৫।

২) ড্যারিল মিচেল:

কলকাতা যেমন ২৪.৭৫ কোটি দিয়েছে স্টার্ককে চেন্নাই তেমনই ১৪ কোটি দিয়েছে ড্যারিল মিচেলকে। কিন্তু এখনো অবধি সুপারফ্লপ বলা চলে তাকে। এর আগে নিউজিল্যান্ডের হয়ে দুর্দান্ত খেলার কারণে তাকে দলে নেয় সিএসকে, কিন্তু আইপিএলে চূড়ান্ত ব্যর্থ তিনি। মোট ১২৫ স্ট্রাইক রেটের সাথে ৬ ইনিংসে তিনি ১৩৫ রান করেছেন এবং তার সর্বোচ্চ স্কোর মাত্র ৩৪।

3) হর্ষাল প্যাটেল:

১১.৭৫ কোটি টাকা দিয়ে হর্ষাল প্যাটেলকে দলে নেয় পাঞ্জাব সুপার কিংস। ডেথ ওভারে তিনি দারুণ বল করেন, সেইজন্য তাকে নেওয়া। কিন্তু এই মরশুমে তার ফর্ম যেন নেইই তাঁর। শেষ চার ওভারের প্রতি ওভারেই দিয়েছেন ১৫ রান। একমাত্র একটি ম্যাচ বাদ দিলে বাকি সবকটিতেই সুপার ফ্লপ তিনি।

WhatsApp Community Join Now

4) আলজারি জোসেফ:

এবারের নিলামের শুরু থেকে আলোচনায় ছিলেন আলজারি জোসেফ। তাকে ১১.৫০ কোটি টাকায় কিনে নেয় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। কিন্তু না, তিনি এসেও বেঙ্গালুরুর কোনও উন্নতি করতে পারেননি। প্রথম তিন ম্যাচে তার পারফরম্যান্স এতটাই খারাপ ছিল যে, তারপর থেকে বেঞ্চেই বসে থাকতে হয়েছে তাকে।

আরও পড়ুনঃ এবার বাদ, আর সুযোগ পাবেন না KKR-র ২৫ কোটির বোলার, স্টার্কের পরিবর্তে দলে দুই বিদেশী

5) স্পেন্সার জনসন: মোট ১০ কোটি টাকা দিয়ে স্পেন্সার জনসনকে কিনে নেয় গুজরাট টাইটান্স। লক্ষ্য ছিল ডেথ ওভারে জয়রথ হাসিল করা। কিন্তু একটি মাত্র ম্যাচ বাদ দিলে বাকি প্রতিটি তেই চূড়ান্ত ব্যর্থ জনসন।অস্ট্রেলিয়ানর বাঁ-হাতি পেসার টুর্নামেন্টে রাডারের বাইরে চলে গিয়েছেন। উল্লেখ্য, তিন ম্যাচে একটি উইকেট পেয়েছেন তিনি।

সঙ্গে থাকুন ➥
X