স্টার্কই নন, আগামী ম্যাচে এই অকেজো প্লেয়ারকেও বাদ দেবে KKR! দলে আসবে বড় পরিবর্তন

Published on:

starc-kkr

২১ এপ্রিল রবিবার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হয় কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ম্যাচ। এই ম্যাচে টসে জিতে প্রথমে শ্রেয়স আইয়ারদের ব্যাট করতে পাঠান RCB অধিনায়ক ফাফ ডু প্লেসি। ওপেনে নেমেই স্বভাবসিদ্ধ ভঙ্গিতে চালিয়ে খেলা শুরু করেন KKR-র উইকেট রক্ষক ফিল সল্ট। ওদিকে একটু সাবধানে খেলতে দেখা যায় KKR-র সবথেকে বিধ্বংসী অলরান্ডার সুনীল নরেনকে।

যদিও, সল্ট ঝড় বেশিক্ষণ স্থায়ী হয়নি। ১৪ বলে ব্যাক্তিগত ৪৮ রান করে প্যাভিলিয়নে ফেরেন সল্ট। ওদিকে গত ম্যাচে বিধ্বংসী ইনিংস খেলে সেঞ্চুরি করা সুনীল ১৫ বলে মাত্র ১০ রান করে প্যাভিলিয়নে ফেরেন। এরপর দলের ব্যাটন ধরেন খোদ অধিনায়ক শ্রেয়স আইয়ার। তিনি ৩৬ বলে ৫০ রান করে দলকে সুবিধাজনক জায়গায় নিয়ে যান। কলকাতা ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২২২ রানের লক্ষ্য দেয় ব্যাঙ্গালুরুকে।

ব্যাট করতে নেমে বিরাট কোহলি বিধ্বংসী শুরু করলেও বিতর্কিত ভাবে আউট হয়ে যান। কোহলি মাত্র ৭ বলে ১৮ রানের একটি ঝোড়ো ইনিংস খেলেন। এরপর উইল জ্যাক্স ও রজত পাতিদার ঝোড়ো ৫০ রান করে ব্যাঙ্গালুরুকে পোক্ত জায়গায় নিয়ে যান। কিন্তু গতকালও RCB-র দিন ছিল না। শেষ ওভারে ২১ রান বাকি থাকার পরেও মাত্র ১ রানে পরাজয়ের মুখে পড়ে কোহলিরা।

জঘন্য পার্ফরমেন্স মিচেল স্টার্কের

এদিকে শেষ ওভারে ২৫ কোটির বোলার মিচেল স্টার্কের বোলিং নিয়েও প্রশ্ন ওঠে। করণ শর্মা স্টার্ককে এক ওভারে তিন তিনটে ছয় মেরে খেলা ঘুরিয়ে দেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। স্টার্কের হাতেই ক্যাচ দিয়ে করণ প্যাভিলিয়নে ফেরেন। এরপরই RCB-র জয়ের আশা শেষ হয়ে যায়। অভিজ্ঞ স্টার্ক গতকালের ম্যাচে ৩ ওভারে ৫৫ রান দিয়ে ১ উইকেট নেন। স্টার্কের এহেন বোলিংই মাথা ব্যথার কারণ হয়ে উঠেছে KKR-র। স্টার্কের বিকল্পও রয়েছে কলকাতা দলে। অভিজ্ঞদের মত অনুযায়ী, আগামী ম্যাচে আর সুযোগ দেওয়া হবে না মিচেল স্টার্ককে।

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ অনেকটা নামবে পারদ, আজ দক্ষিণবঙ্গের এই জেলাগুলোয় স্বস্তির বৃষ্টি! IMD আপডেট

ওদিকে, কলকাতা দলের আরেক অলরাউন্ডারও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। তিনি হলেন, ভেঙ্কটেশ আইয়ার। ভেঙ্কটেশ অলরাউন্ডার হলেও তাঁকে বল হাতে বেশি দেখা যায় না। আইয়ার এই বছর ৭ টি ম্যাচ খেলে মাত্র ৮৯ রান করতে পেড়েছেন। তাঁর মধ্যে একটি অর্ধশতরানও রয়েছে। কিন্তু ওই একটি ম্যাচ ছাড়া ভেঙ্কি তেমন ভাবে কোনও প্রভাব ফেলতে পারেনি। তাই ধরে নেওয়া হচ্ছে যে, আগামী ম্যাচে ভেঙ্কিকেও বাদ দিতে পারে কলকাতা।

সঙ্গে থাকুন ➥
X