সূর্যকুমার বা রোহিত নন, টিম ইন্ডিয়ার এই ব্যাটার বিশ্বকাপে হাঁকাবেন ছয় ছক্কা! ভবিষ্যদ্বাণী যুবরাজের

Published on:

surya-rohit

IPL ২০২৪ এর উন্মাদনা এখন তুঙ্গে। এই টুর্নামেন্ট শেষ হতে না হতেই শুরু হতে চলেছে ICC T20 বিশ্বকাপ। স্বাভাবিকভাবেই সেটার প্রস্তুতিও এখন তুঙ্গে। জোরসোরে চলছে টিম নির্বাচন। দল চূড়ান্ত হওয়ার আগে ভারতীয় কিংবদন্তিরাও বেছে নিচ্ছেন তাদের পছন্দের তারকাদের। সম্প্রতি আসরে নেমেছেন যুবিও। খ্যাতনামা বোলার স্টুয়ার্ট ব্রডের ছয় বলে ছয় ছক্কা মারা এই প্রাক্তন ব্যাটার জানিয়েছেন তার পছন্দের তারকাদের নাম।

প্রসঙ্গত উল্লেখ্য, একদা টি-টোয়েন্টি বিশ্বকাপে এক ওভারে টানা ৬টি ছক্কা মেরে এক বিরাট নজির গড়েছেন এই ভারতীয় দলের এই অলরাউন্ডার। এইদিন যুবরাজ জানিয়েছেন, আসন্ন টুর্নামেন্টেও এমন এক তারকা রয়েছেন, যিনি ছয় বলে ছয় ছক্কা মারার ক্ষমতা রাখেন। অর্থাৎ, তার নিজের রেকর্ড ভাঙার ক্ষমতা রয়েছে ঐ তারকার। তবে অবাক করা বিষয় হল, যুবি সূর্যকুমার যাদব বা রোহিত শর্মার নাম নেননি। বরং এমন এক তারকার নাম নিয়েছেন যার কথা কেউ ভাবতেও পারবেন না।

এখানে বলে রাখা ভালো, আসন্ন ICC টি-টুয়েন্টি বিশ্বকাপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়েছে যুবরাজ সিংকে। উসাইন বোল্ট এবং ক্রিস গেইলের পাশাপাশি তিনিও এই মেগা ইভেন্টের প্রচারে অংশ নেবেন‌। এমন আবহে ICC তার অফিশিয়াল পেজে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে যুবিকে জিজ্ঞেস করা হয়েছিল যে আসন্ন টুর্নামেন্টে কোন খেলোয়াড় এক ওভারে ৬টি ছক্কা মারতে পারে?

কার উপর বাজি ধরলেন যুবরাজ সিংহ?

জবাবে যুবি বলেন, ‘সম্ভবত হার্দিক পান্ডিয়া।’ যদিও হার্দিক পান্ডিয়ার ফর্ম এই মুহূর্তে ভালো নেই। অন্যদিকে সূর্যকুমার তার চেয়ে ভালো ফর্মে রয়েছে। তা সত্বেও যুবি হার্দিক পান্ডিয়ার নামই নিয়েছেন। তবে পাশাপাশি সূর্যকুমারের উপরেও ভরসা রেখেছেন তিনি। এইদিন যুবি বলেন, ‘T20 বিশ্বকাপে ভারতের জয়ের চাবিকাঠি থাকবে সূর্যকুমার যাদবের হাতে। ওই খেলোয়াড় যেভাবে খেলে তাতে ১৫ বলের মধ্যেই ম্যাচের রং বদলে যেতে পারে। তাই, সূর্যের জায়গা পাকা।’

WhatsApp Community Join Now

জসপ্রীত বুমরাহকে নিয়েও ভবিষ্যদ্বাণী যুবরাজের

অন্যদিকে যুবরাজ এটাও মনে করছেন যে, আসন্ন টুর্নামেন্টে বড়সড় ভুমিকা পালন করবে জসপ্রীত বুমরাহও। সেই সাথে যুজবেন্দ্র চাহালের বোলিং নিয়েও বেশ সন্তুষ্ট তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে যেতে পারে এমন চারটি দলের নামও জানিয়েছেন করেছেন যুবরাজ সিং। যুবির মতে, ভারত, অস্ট্রেলিয়া, পাকিস্তান এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড সেমিফাইনালে উঠবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥
X