রাহুল বা পন্থ নয়, T20 বিশ্বকাপে খেলবেন এই উইকেটরক্ষক! খোদ রোহিত শর্মা জানালেন নাম

Published on:

rohit-sharma

ইন্ডিয়ান প্রিমিয়ার ইগের ম্যাচ চলাকালীন রোহিত শর্মার করা কিছু মন্তব্য প্রকাশ্যে এসেছে। ম্যাচ চলাকালীন তিনি নিজের মুখেই বলেছেন কোন উইকেটকিপার-ব্যাটার খেলতে চলেছেন আসন্ন টি২০ বিশ্বকাপে। বলা বাহুল্য, লোকেশ রাহুল, ঋষভ পন্থ কিংবা সঞ্জু স্যামসনের নাম নেননি রোহিত।

ভারতীয় ক্রিকেট বোর্ড BCCI-এর সচিব জয় শাহ এক অনুষ্ঠান মঞ্চ থেকে অনেক দিন আগেই জানিয়ে দিয়েছিলেন, টি২০ বিশ্বকাপ ২০২৪-এ রোহিত শর্মা নেতৃত্ব দেবেন ভারতীয় দলকে। টি২০ বিশ্বকাপের দল এখনও ঘোষণা করা হয়নি। স্কোয়াডে কোন কোন ক্রিকেটার থাকতে পারেন সে ব্যাপারে ক্রিকেট প্রেমীদের মধ্যে জল্পনা জারি রয়েছে। এরই মধ্যে রোহত শর্মার করা মন্তব্য প্রকাশ্যে আসার পর ক্রিকেট প্রেমীদের মধ্যে শোরগোল পড়ে গিয়েছে।

IPL কাঁপালেন জসপ্রীত বুমরাহ

বৃহস্পতিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ম্যাচে মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও মুম্বই ইন্ডিয়ান্স। এই ম্যাচেই রোহিতের করা মন্তব্য এখন ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। হাতে ৭ উইকেট ও ইনিংসের ২৭ বল বাকি থাকতে আরসিবির বিরুদ্ধে জয় লাভ করেছে মুম্বই ইন্ডিয়ান্স। প্রথমে ব্যাট করে ১৯৬ রান করেছিল বেঙ্গালুরু। মুম্বইয়ের হয়ে বল হাতে আগুন ঝরিয়েছেন জসপ্রীত বুমরাহ। একাই নিয়েছেন ৫ উইকেট।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে এদিনের ম্যাচে ৪ ওভার বল করে মাত্র ২১ রান দিয়ে ৫ উইকেট তুলে নিয়েছিলেন জসপ্রীত বুমরাহ। তাঁর স্পেলের সময় কার্যত দাঁড়াতে পারনেননি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কোনও ব্যাটার। ব্যতিক্রমী শুধু একজন, তিনি দীনেশ কার্তিক। কার্তিক একমাত্র ব্যাটার যিনি এই ম্যাচে বুমরাহর বলে একটি ছয় মারতে পেরেছিলেন।

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ ভারত ছেড়ে চলে যেতে চেয়েছিলেন! খেলতেন অন্য দেশের হয়ে, নিজেই জানালেন বুমরাহ

অধিনায়ক ফাফ ডু প্লেসিসের পর এই ম্যাচে দীনেশ কার্তিক আরসিবির হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান প্রাপক ক্রিকেটার। ২৩ বলে অপরাজিত ৫৩ রানের ইনিংস খেলেছেন তিনি। কার্তিকের এই ইনিংসে রয়েছে ৫ টি বাউন্ডারি ও ৪ টি ওভার বাউন্ডারি। স্ট্রাইক রেট ২৩০-এর বেশি। ম্যাচ চলাকালীন কার্তিকের কাছে এসে রোহিত শর্মা বলেছিলেন, ‘ওয়ার্ল্ড কাপ খেলনা হ্যায়। ওয়ার্ল্ড কাপ।’

সঙ্গে থাকুন ➥
X