এবার শাহরুখকে নিয়ে বড় মন্তব্য KKR মেন্টরের! গম্ভীর যা বললেন, শুনে অবাক হবেন

Published on:

gambhir-srk

বর্তমানে কলকাতা নাইট রাইডার্সে ফিরে এসেছেন গৌতম গম্ভীর। এর আগে খেলোয়াড় হিসেবে দলের অধিনায়কত্ব সামলেছেন তিনি। এনে দিয়েছেন দুইটি IPL ট্রফি। এখন তিনি দলে যোগ দিয়েছেন মেন্টর হিসেবে। তারপর থেকেই দলে আমূল পরিবর্তন এসেছে। গেলবার কলকাতা পয়েন্টে টেবিলে শেষের দিকে থাকলেও এবার রয়েছে শীর্ষে। একপ্রকার গৌতির গেমপ্ল্যানের কারণেই এত ভাল করছে নাইটরা।

গৌতম গম্ভীর নাইট শিবিরে যোগ দেওয়ার পর থেকে বেশ বদল এসেছে দলে। ৭টি ম্যাচ খেলে তারমধ্যে ৫টিতে জয় পেয়েছে তারা। ভক্ত থেকে সমালোচক সবারই দাবী, এই পারফরম্যান্সে কৃতিত্ব রয়েছে গম্ভীরের। এরইমধ্যে গম্ভীর বড় বয়ান দিয়েছেন KKR মালিক শাহরুখ খানকে নিয়ে। আর তার সেই বক্তব্য সোশ্যাল মিডিয়াতে বেশ ঝড় তুলে দিয়েছে।

শাহরুখকে নিয়ে মন্তব্য গম্ভীরের

নিজের বক্তব্যে গম্ভীর জানান কলকাতায় খেলার সময় শাহরুখ খান তার সাথে কেমন ব্যবহার করতেন। গম্ভীর বলেন, “আমি আইপিএলে এখনও অবধি যে কয়টি দলের সঙ্গে যুক্ত থাকতে পেরেছি তাদের মধ্যে মালিক হিসেবে শাহরুখ খানকে সবার আগে রাখব। আমি ৭ বছর ধরে কেকেআরের অধিনায়ক ছিলাম, কিন্তু এই সময়ের মধ্যে আমার সাথে ৭ মিনিটও ক্রিকেট নিয়ে কথা বলেনি শাহরুখ। পুরোটাই আমার উপর ছেড়ে দিয়েছিল।”

আর পড়ুনঃ শিয়ালদা থেকে মেট্রো করেই এসপ্ল্যানেড, হাওড়া! ইস্ট-ওয়েস্ট মেট্রো নিয়ে চলে এল সুখবর

তবে ক্রিকেট নিয়ে কথা না বললেও খারাপ সময়ে তাকে পাশে পেয়েছিলেন গম্ভীর। গৌতি বলেন, তার যখন একটা সময় টানা অফ ফর্ম গিয়েছে তখন তিনি সরে দাঁড়ানোর কথা ভেবেছিলেন। কিন্তু সেসময় শাহরুখ তাকে আশ্বস্ত করেন যে, “তুমি যতদিন চাও এখানে খেলবে। কিন্তু সেজন্য নিজেকে বসানোর কোনও প্রয়োজন নেই। প্রতিটা ম্যাচেই খেলতে হবে।” খারাপ সময়ে যে শাহরুখ যে সবসময় তার পাশে থেকেছেন সেকথাও স্বীকার করে নেন গৌতি।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X