রিঙ্কু সিং-য়ের জন্য BCCI-র কাছে তাঁবেদারি শাহরুখের! কী আবেদন করলেন KKR-র মালিক?

Published on:

rinku-singh-kkr

রিঙ্কু সিং, নামটা গতবারের আইপিএল থেকে বেশ জনপ্রিয়। আর হবে নাই বা কেন, আগেরবার গুজরাত টাইটান্সের সাথে খেলার সময় পরপর পাঁচটি ছক্কা হাঁকান তিনি। আর এই ম্যাচ ছিল তার কেরিয়ারের টার্নিং পয়েন্ট। কলকাতার নয়নের মণি হয়ে ওঠেন আর সুযোগ পেয়ে যান ভারতীয় দলে। সেই থেকেই সেরা ফিনিশার বললে উঠে আসে রিঙ্কু সিংয়ের নাম।

রিঙ্কু সিং তার শক্তিশালী ক্রিকেটের জন্য পরিচিত। এবার কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খানের ইচ্ছে যে, আসন্ন T20 বিশ্বকাপের দলে নাম থাকুক রিঙ্কু সিংয়ের। এদিকে আগামী কয়েকদিনের মধ্যেই T20 বিশ্বকাপের জন্য দল ঘোষণা করবে ভারত। সেখানে থাকতে পারে রিঙ্কু সিংয়ের নাম। অন্তত এমনটাই শোনা যাচ্ছে।

BCCI-র কাছে আবেদন শাহরুখের

মঙ্গলবার দিল্লিতে বৈঠক রয়েছে BCCI এর নির্বাচকদের। সেখানেই দল নির্বাচন করা হবে। তার আগে সেখানে রিঙ্কুর সুযোগ পাওয়া নিয়ে মুখ খোলেন খোদ শাহরুখ খান। বলি বাদশাহ তার এক সাক্ষাৎকারে বলেন, “দেশের হয়ে দারুণ সব ক্রিকেটার খেলছে। আমি বিশ্বকাপের দলে রিঙ্কুর নাম থাকুক। সেই সঙ্গে আরও কিছু তরুণ ক্রিকেটার বিশ্বকাপে সুযোগ পাক। অনেকেই বিশ্বকাপ খেলার যোগ্য। আমি চাইব রিঙ্কু খেলুক। দারুণ লাগবে আমার যদি ও সুযোগ পায়।”

রিঙ্কু সিং বরাবরই শাহরুখের পছন্দের

শাহরুখ যে রিঙ্কুকে বেশ পছন্দ করেন তা এর আগেও দেখা গিয়েছে। কলকাতার খেলা দেখতে এসে রিঙ্কু সিংকে জড়িয়ে ধরেন শাহরুখ। উল্লেখ্য, খুবই হতদরিদ্র পরিবার থেকে উঠে আসেন রিঙ্কু। তার বাবা কাজ করেন গ্যাস কোম্পানিতে। বাড়ি বাড়ি গ্যাস সিলিন্ডার পৌঁছে দেওয়াই ছিল তার কাজ, অন্যদিকে রিঙ্কু করতেন ঝাড়ুদারের কাজ। তবে ক্রিকেট ছাড়েননি তিনি।

WhatsApp Community Join Now

শত সমস্যার মধ্যে দিয়েই আজকের রিঙ্কু সিং উঠে এসেছেন। বর্তমান সময়ের সেরা ফিনিশার হিসেবে গড়েপিটে নিয়েছেন নিজেকে। শাহরুখ তাকে নিয়ে আরো বলেন যে, তিনি চান রিঙ্কুরা যেন আনন্দ করে খেলতে পারে। তাদের খেলতে দেখলে শাহরুখের নিজেকে খেলোয়াড় বলে মনে হয়। এদের মধ্যে করে রিঙ্কু এবং নীতীশ রানা তার বেশি প্রিয়। শাহরুখের কথায়, এদের মধ্যে তিনি নিজেকে দেখতে পান, তাই ওরা ভাল খেললে বেশ আনন্দে থাকেন শাহরুখ।

সঙ্গে থাকুন ➥
X