T20 বিশ্বকাপে খেলবেন শামি? চোট নিয়ে বিরাট আপডেট, অপেক্ষায় টিম ইন্ডিয়াও

Published on:

mohammed-shami

বড় সমস্যায় ভুগছেন মহম্মদ শামি। ডান পায়ের গোড়ালিতে অস্ত্রোপচার হয়েছে তার। বর্তমানে তিনি রয়েছেন রিহ্যাবে। এই চোট তার বেশ পুরনো। গত ওয়ান ডে বিশ্বকাপের সময়ই চোট পান তিনি। তারপর থেকেই মাঠের বাইরে মহম্মদ শামি। আপাতত শামির লক্ষ্য সুস্থ হয়ে মাঠে ফেরা। অবশেষে জানা গেল কেমন আছেন তিনি এবং কবে ফিরছেন মাঠে।

অস্ত্রোপচারের কারণে বেশ কিছু সময় ধরেই মাঠের বাইরে এই ফাস্ট বোলার। অনেকদিন ধরেই তার সুস্থ হয়ে ফেরা নিয়ে কথা উঠছিল। এদিকে চোটের কারণে আইপিএল থেকেও ছিটকে গিয়েছেন তিনি। তার অসুস্থতা ভালই ভোগাচ্ছে গুজরাত টাইটান্সকে। জানা গিয়েছে T20 বিশ্বকাপেও খেলবেন না তিনি। তবে শীঘ্রই ফিরে আসার বিষয়ে বেশ আত্মবিশ্বাসী শামি।

সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার শামির

সম্প্রতি নিজের এক ভিডিও শেয়ার করেন শামি, সেখানে দেখা যাচ্ছে তার ডান পায়ের গোড়ালির পরিচর্যা চলছে। সোশ্যাল মিডিয়াতে ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, ‘‘চোট কখনও ভবিষ্যৎ নির্ধারণ করতে পারে না। প্রত্যাবর্তন করতে হবেই। দলের সঙ্গে যোগ দেওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’’ তাহলে কি শীঘ্রই ফিরছেন তিনি? চলুন দেখে নেওয়া যাক কি জানা যাচ্ছে।

আরও পড়ুনঃ শিল্ডের পর এবার সিংহাসন দখল! ইস্টবেঙ্গল, ডেম্পোকে পিছনে ফেলে ইতিহাস মোহনবাগানের

বছর ৩৩ এর মহম্মদ শামি কবে মাঠে ফিরবেন তাই নিয়ে এখনো অবধি কিছুই নিশ্চিৎ ভাবে জানা যায়নি। নিয়মিত চিকিৎসকদের সাথে রয়েছেন তিনি। আশা করা যাচ্ছে আগামী জুন মাসের মাঝামাঝি সময় থেকে ফের অনুশীলনে আসতে পারবেন তিনি। উল্লেখ্য, ফেব্রুয়ারিতে তার অস্ত্রোপচার হয়। সেই তখন থেকেই মাঠের বাইরে টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X