IPL-এ নিষ্প্রভ! শ্রেয়স সহ এই ৩ প্লেয়ারকে বিশ্বকাপে টিম ইন্ডিয়ায় সুযোগ দেবে না BCCI

Published on:

indian-cricket-team

আগামী ১ জুন থেকে শুরু হয়ে যাচ্ছে বিশ্বকাপ। এবারের T20 বিশ্বকাপের আয়োজন করছে ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকা। শীঘ্রই ঘোষণা হবে বিশ্বকাপের দল। এমন অবস্থায় ভারতীয়দের নজর রয়েছে টিম ইন্ডিয়ার দিকে। কোন দল যাচ্ছে বিশ্বকাপ খেলতে তাই নিয়ে শুরু হয়েছে নানান আলোচনা। আইপিএলে ভালো করলে বিশ্বকাপে সুযোগ মিলতে পারে। কিন্তু এই টুর্নামেন্টে তিন বিখ্যাত খেলোয়াড় রয়েছেন যাদের বিশ্বকাপে সুযোগ পাওয়া বেশ কঠিন হয়ে ওঠেছে। চলুন দেখে নেওয়া যাক তালিকা।

১) শ্রেয়াস আইয়ার

IPL ২০২৪ থেকে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়াস আইয়ারকে নিয়ে বেশ সন্দেহ রয়েছে। এ বছর শ্রেয়াসের ব্যাটিং খুব আহামরি হয়নি, আর সেজন্য বড় সমস্যায় ভুগতে হয়েছে কলকাতাকেও। শট খেলতে গিয়ে বহুবার আউট হয়ে গিয়েছেন শ্রেয়স। এখনো পর্যন্ত এই মরশুমে মাত্র ১টি হাফসেঞ্চুরি করেছেন তিনি। ৭ ম্যাচে তার মোট রান ১৮০ এবং স্ট্রাইকরেটও বেশ কম। তাই শ্রেয়াসের সুযোগ পাওয়ার সম্ভাবনা বেশ কম।

২) রিঙ্কু সিং

KKR-এর দ্বিতীয় ফিনিশার রিঙ্কু সিং, কিন্তু এবছরের আইপিএলে তেমন চমকপ্রদ কিছু করতে পারছেন না। গত বছর রিঙ্কু সিং ছিলেন সেরা ফিনিশারদের মধ্যে একজন। গত বছরের খেলার নিরিখে রিঙ্কু সুযোগ পেয়েছিলেন ভারতীয় দলে। বহু জায়গাতেই তাকে নিয়ে বেশ আলোচনা হয়, কিন্তু চলতি বছর বেশ নিষ্প্রভ তিনি। এখনো অবধি ৬ টি ইনিংসে মোট ১৩৩ রান করেছেন রিঙ্কু। বিশ্বকাপের দলে তার সুযোগ পাওয়ার সম্ভাবনা বেশ কম।

৩) ইশান কিষাণ

মুম্বই ইন্ডিয়ান্সের উইকেটকিপার ব্যাটসম্যান ইশান কিশানও রয়েছেন ভারী সমস্যায়। আগামী T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার হয়ে খেলার সুযোগ তার বেশ কম। রোহিত শর্মার সাথে নেমে দলকে সেরকম ভালো ইনিংস উপহার দিতে পারছেন না। চলতি মরশুমে মাত্র ১টি হাফ সেঞ্চুরি করেছেন তিনি। ৮ ম্যাচে ১৯২ রান করা ইশানের বিশ্বকাপে সুযোগ পাওয়া প্রায় অনিশ্চিত।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X