বাদ মোহনবাগানের সবথেকে বড় শত্রু! যুবভারতীতে নামার আগে চাপে ওড়িশা

Published on:

mohunbagan

ISL সেমিফাইনালের প্রথম পর্বের ম্যাচে ওড়িশার ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে খেলা হয় ওড়িশা এফসি এবং মোহনবাগানের মধ্যে। প্রথম পর্বের ম্যাচে ২-১ গোলে এগিয়ে যায় ওড়িশা। ম্যাচের শুরুতে গোল করেও শেষ অবধি ম্যাচ হেরেই মাঠ ছাড়তে হয় হাবাসদের। কিন্তু ফিরতি পর্বে ম্যাচ রয়েছে যুবভারতীতে, সেখানে অ্যাডভান্টেজ থাকবে মোহনবাগান সুপার জায়ান্টসের।

যুবভারতীর মাঠে জয় পেতে মরিয়া হয়ে নামবে হাবাসরা। এক্ষেত্রে এগিয়ে থাকলেও কিছুটা চাপ থাকছেই আহমেদ জাহুদের ওপর। জনপ্রিয়তায় টুর্নামেন্টে বাকি সবাইকে পিছনে ফেলেছে ময়দানের প্রধান দল মোহনবাগান। আসলে যুবভারতীতে সমর্থন অনেক বেশি গুরুত্বপূর্ন হতে চলেছে। আর তাই এই ম্যাচে পরিবর্তন আসতে পারে ওড়িশার দলে।

এখানে মাথায় রাখার ব্যাপার এই যে, গত ম্যাচে লাল কার্ড পেয়েছেন স্প্যানিশ ডিফেন্ডার কার্লোস ডেলগাডো। তাই স্বাভাবিক ভাবেই তার অনুপস্থিতি ভুগবে ওড়িশা। সেক্ষেত্রে বাড়তি চাপ পড়বে মুর্তাজা ফলের ওপর। সাথে জেরি লালরিনজুয়ালার ভূমিকাও বাড়তে পারে মোহনবাগানের সাথে ম্যাচে। লোবেরার লক্ষ্য থাকবে মোহনবাগানের শক্তিশালী আপফ্রন্টকে রুখে দেওয়া।

মোহনবাগানকে আটকাতে আসতে পারেন ভারতীয় ডিফেন্ডার নরেন্দর গেহলট। তবে ম্যাচের আগে কোনো কিছুই নিশ্চিৎ করে বলা সম্ভব হচ্ছে না। তবে গোল করার জন্য আসতে পারেন ফিজির ম্যাজিশিয়ান রয় কৃষ্ণাকে। সাথে ম্যাচের শক্তি বাড়ানোর জন্য থাকতে পারেন ব্রাজিলিয়ান তারকা দিয়াগো মরিসিও।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X