IPL-এ লজ্জার পার্ফরম্যান্স, T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার এই ৩ প্লেয়ারকে নেবেনা BCCI

Published on:

india-agarkar

IPL ২০২৪-এ কিছু ক্রিকেটার পারফরম্যান্স করে চলেছেন প্রায় প্রতি ম্যাচে। আবার এমনও কয়েকজন রয়েছেন যারা সুযোগ পেয়েও কিছু করতে পারতে পারছেন না। এমনটা চলতে থাকলে এই ধরণের ক্রিকেটারদের বিরুদ্ধে ভারতীয় ক্রিকেট নিয়ামক বোর্ড BCCI ব্যবস্থা নিতে পারে বলে মনে করা হচ্ছে।

প্রতি বছরের মতো এবারেও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে নজর কাড়তে শুরু করেছেন প্রচুর তরুণ ক্রিকেটার। আইপিএল শেষ হওয়ার পরেই শুরু হবে টি২০ বিশ্বকাপ। চলতি বছরের জুন মাসের প্রথম দিন থেকেই বসছে টি২০ বিশ্বকাপের আসর। আইপিএল-এ কে কেমন খেলছেন সেটা দেখার পরেই দল গঠন করবেন ভারতীয় ক্রিকেট বোর্ডের নির্বাচকরা। মনে করা হচ্ছে ভারতীয় দলের হয়ে এক সময় নিয়মিত খেলা তিন ক্রিকেটারের প্রতি প্রসন্ন নাও হতে পারেন বোর্ড কর্তারা।

যশস্বী জয়সওয়াল

টিম ইন্ডিয়ার হয়ে অভিষেক হওয়ার পর দারুণভাবে শুরু করেছিলেন। ক্রমে রোহিত শর্মার সঙ্গে ওপেনিং জুটিতে নিজের জায়গা আরও মজবুত করতে শুরু করেছিলেন। শুভমন গিলের জায়গায় যশস্বী জয়সওয়ালকে খেলার সুযোগ দেওয়া হয়েছে। আশা করা হয়েছিল এবারের আইপিএল-এও ভালো কিছু করে দেখাবেন। কিন্তু এখনও পর্যন্ত প্রত্যাশা পূরণ করতে পারেননি তিনি। আইপিএল ২০২৪-এর ৫ ম্যাচে ১২.৬০ গড় ও ১৩৬.৯৫ স্ট্রাইক রেটে মাত্র ৬৩ রান করেছেন তিনি। সর্বোচ্চ করেছেন ২৪ রান।

হার্দিক পান্ডিয়া

ওডিআই বিশ্বকাপ ২০২৩-এ চোট পেয়েছিলেন। তারপর থেকে টানা মাঠের বাইরে ছিলেন। ফিরে এসেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে। দীর্ঘ বিরতির পর আশা করা হয়েছিল হার্দিক বিস্ফোরক কিছু ইনিংস খেলবেন, নয়ত বল হাতে ভালো কিছু করে দেখাবেন। মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক এখনও পর্যন্ত বিশেষ কিছু করে দেখাতে পারেননি। ৫ ম্যাচে করেছেন মোটে ১২৯ রান। নিতে পেরেছেন একটি মাত্র উইকেট।

WhatsApp Community Join Now

মহম্মদ সিরাজ

টিম ইন্ডিয়ার অন্যতম নিয়মিত সদস্য হিসেবে মহম্মদ সিরাজকে ধরা হয়। কিন্তু এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তাঁর যা ফর্ম তাতে টি২০ বিশ্বকাপ স্কোয়াডে তাঁকে জায়গা হবে কি না সে ব্যাপারে প্রশ্ন উঠেছে। দলের প্রয়োজনে উইকেট নেওয়া তো দূর অস্ত, রানও আটকাতে পারছেন না। ৬ ম্যাচ খেলে নিয়েছেন মাত্র ৪ উইকেট। ওভার প্রতি গড়ে দিয়েছে ১০.৪০ রান।

সঙ্গে থাকুন ➥
X