এ কি কাণ্ড! প্রকাশ্যে গম্ভীরকে জড়িয়ে ধরে চুমু খেলেন কোহলি? ভাইরাল ভিডিও ঘিরে জল্পনা

Published on:

kohli gambhir kiss

দেবপ্রসাদ মুখার্জী: একজন বর্তমানে ভারতের ক্রিকেট দলের প্রধান কোচ, আর অন্যজন ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান। কিন্তু তাঁদের দুজনের মধ্যে সম্পর্কের সমীকরণ বিভিন্ন সময়ে বিভিন্ন রকমের হয়েছে। কথা বলছি, গৌতম গম্ভীর ও বিরাট কোহলিকে নিয়ে। তাঁরা দুজন একসময় কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করে দেশকে বিশ্বকাপ জিতিয়েছেন। আবার এখন তাঁদের মধ্যে গুরু-শিষ্যর সম্পর্ক। আবার বছরখানেক আগেই খোলা ময়দানে দুজনের বিবাদ চোখে পড়েছিল। কিন্তু এখন কেমন সম্পর্ক গম্ভীর ও কোহলির? তারই নিদর্শন মিললো ভাইরাল হওয়া একটি ভিডিওতে।

গৌতম গম্ভীর ও বিরাট কোহলির চুম্বনের ভিডিও ভাইরাল

সম্প্রতি, বিরাট কোহলি ও গৌতম গম্ভীরের একটি ভাইরাল ভিডিও সামাজিক মাধ্যমে সাড়া ফেলেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে কোহলি গম্ভীরকে চুম্বন করছেন। ভিডিও ভাইরাল হতেই ব্যাপক আলোচনা চলছে। দুই ক্রিকেটারের মধ্যে দীর্ঘদিন বিরোধপূর্ণ সম্পর্ক ছিল। সেই কারণে এই ভিডিও আবার অনেকের মনে কৌতূহলের সৃষ্টি করেছে। কারণ এক সময় ক্রিকেট মাঠেই দুজন দুজনকে তেড়ে এসেছিলেন। আবার এখন চুম্বন করছেন! এটি কি আদৌ সত্যি? চলুন জেনে নিই।

ভিডিওর সত্যতা জেনে নিন

জানা গেছে, ভিডিওটি সত্যি নয়। এই ভিডিওটি কৃত্রিম বুদ্ধিমত্তা বা AI প্রযুক্তির মাধ্যমে তৈরি করা হয়েছে। এটি একটি জাল ভিডিও এবং এই ভিডিওর কোনও সত্যতা নেই। উল্লেখ্য, কৃত্রিম বুদ্ধিমত্তার এই যুগে মিথ্যা খবর ও ভুয়ো ভিডিও দ্রুত ছড়িয়ে পড়তে পারে। তাই যে কোনও ধরনের বিতর্কিত বা চমকপ্রদ খবর দেখার আগে তা যাচাই করা অত্যন্ত জরুরি। এই ভিডিওতে যা দেখানো হয়েছে তা কোনওভাবেই সত্য নয়। এটি শুধুমাত্র মানুষের কৌতূহল বাড়ানোর জন্য অসৎ উদ্দেশ্যে তৈরি করা একটি ভিডিও।

WhatsApp Community Join Now

বিরাট কোহলি ও গৌতম গম্ভীরের সম্পর্ক

বিরাট কোহলি ও গৌতম গম্ভীর একসাথে ভারতীয় জাতীয় দলে খেলেছেন এবং ২০১১ সালে ভারতকে বিশ্বকাপ জিততে সাহায্য করেছেন। কিন্তু তাঁদের মধ্যে IPL-এর মাঠে বেশ কথা কাটাকাটি হয়েছে। এই ঘটনা বারবার সংবাদ শিরোনামে এসেছে। ২০২৩ সালে IPL-এ তাঁদের মধ্যে একটি বড় বিতর্ক হয়। এটি নিয়ে সোশ্যাল মিডিয়া ও সংবাদ মাধ্যমে ব্যাপক কাটাছেঁড়া হয়েছিল। তবে সময়ের সঙ্গে সঙ্গে তাঁদের মধ্যে সম্পর্কের পরিবর্তন হয়েছে। এখন গম্ভীর ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ এবং বিরাট কোহলি এখনও সক্রিয় ক্রিকেটার। তাঁদের বর্তমান সম্পর্ককে অতীতের বিবাদ থেকে বেরিয়ে একটি নতুন অধ্যায় হিসেবে দেখা যেতে পারে।

সঙ্গে থাকুন ➥
X