‘লোকেরা আমার আচরণে হতাশ’, গম্ভীরের সাথে আলিঙ্গন নিয়ে বিস্ফোরক দাবি বিরাটের

Published on:

kohli-gambhir

গৌতম গম্ভীরকে নিয়ে বড় মন্তব্য করলেন বিরাট কোহলি। এক সাক্ষাৎকারে বিরাট কোহলির সামনে তুলে ধরা হয়েছিল IPL-এর বিভিন্ন উত্তেজক মুহুর্তের কথা। গৌতম গম্ভীরের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ের কথাও উঠে এসেছিল প্রসঙ্গ ক্রমে। এখন পরিস্থিতি কেমন, কিংবা কেন ঘটেছিল সেরকম ঘটনা? ইত্যাদি প্রসঙ্গে বড় মন্তব্য করেছেন বিরাট কোহলি।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে একাধিকবার উত্তেজক মুহুর্তের কেন্দ্রে থেকেছেন বিরাট কোহলি। কখনও গৌতম গম্ভীর বনাম বিরাট কোহলি, কখনও বিরাট কোহলি বনাম আফগানিস্তানের পেস বোলার নবীন উল হক। বিরাটের মাথা যে একটু গরম, শরীরী ভাষায় রয়েছে আগ্রাসন সে কথা ক্রিকেট প্রেমীদের সকলেই স্বীকার করবেন। বিরাট যখন ভারতের অধিনায়ক ছিলেন তখন তাঁকে বলা হতো ‘ক্যাপ্টেন হট’।

গৌতম গম্ভীরের সঙ্গে আলিঙ্গন করেন কোহলি

সময়ের সঙ্গে সঙ্গে টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এখন অনেক বেশি পরিণত। ঠাণ্ডা হয়েছে মাথা। ধীরে ধীরে মিটিয়ে নিয়েছেন পুরনো দ্বন্দ্ব। গৌতম গম্ভীরের সঙ্গে আলিঙ্গন করেছেন এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে। চলতি আইপিএল-এ ইতিমধ্যে একবার মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ম্যাচের পর গম্ভীর ও কোহলি হাসি মুখে আলিঙ্গন করেছিলেন দু’জন দু’জনকে। গম্ভীর ও কোহলির আলিঙ্গন করার সেই মুহূর্তের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

আর নবীন উল হকের সঙ্গে দ্বন্দ্ব, এই প্রসঙ্গে কী বলেছেন এক সময়কার ক্যাপ্টেন হট? সাক্ষাৎকারে বিরাট বলেছেন, “মানুষ আমার আচরণে হতাশ। আমি নবীনকে জড়িয়ে ধরেছিলাম। গৌতি ভাই (গৌতম গম্ভীর)-ও সেদিন আমাকে জড়িয়ে ধরেছিল। তাই দর্শকরা আমাদের মধ্যেকার সেই ‘মশলা’ থেকে বঞ্চিত হয়েছেন।”

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ একার ক্ষমতায় নেই! এবার টাটাকে টেক্কা দিতে হাত মেলাচ্ছে মাস্ক, আম্বানি! সাজাচ্ছে ঘুঁটি

আগে নবীন উল হক নিজেই জানিয়েছিলেন তাঁর সঙ্গে বিরাটের সমস্যা মিটে গিয়েছেন। আফগান ক্রিকেটার বলেছিলেন, “বিরাট কোহলি নিজে আমার সঙ্গে এসে কথা বলেছিলেন। বলেছিলেন সমস্যা মিটিয়ে নেওয়া যাক। আমিও তাঁর সঙ্গে এক মত ছিলাম। আমাদের দু’জনের মধ্যে আর কোনও উত্তাপ নেই।”

সঙ্গে থাকুন ➥
X