২৬ টাকায় ফ্রি কল, ১.৫ জিবি ডেটা! পুজোর মরসুমে গ্রাহকদের জন্য নয়া প্ল্যান আনল এয়ারটেল

Published on:

airtel

দেবপ্রসাদ মুখার্জী: ‘এসেছে শরৎ, হিমের পরশ, লেগেছে হওয়ার পরে’। শরৎ এসেছে, কাশবনের রং বদলে গেছে, পুজো প্রায় এল বলেই। কিন্তু তাতেও কপালের ঘাম শুকোচ্ছে না। কারণ, মোবাইলের রিচার্জের দাম যেভাবে বেড়েছে, তাতে করে নাভিশ্বাস উঠছে দেশবাসীর। BSNL সাশ্রয়ী হলেও নেটওয়ার্কের সমস্যার জন্য অনেকেই বাধ্য হয়ে অন্যান্য টেলিকম সংস্থার সিম ব্যবহার করছেন। তবে যাঁরা Airtel ইউজার রয়েছেন, তাঁদের জন্য এই পুজোর মরশুমে রয়েছে সুখবর।

উৎসবের মরশুমকে সামনে রেখে গ্রাহকদের জন্য একাধিক নতুন ও সাশ্রয়ী ডেটা প্ল্যান লঞ্চ করলো Airtel। এই টেলিকম সংস্থা তাঁদের গ্রাহকদের স্বল্পমূল্যের ডেটা প্ল্যানের মাধ্যমে বাড়তি সুবিধা দেওয়ার জন্য বেশ কয়েকটি প্ল্যান রিচার্জ বাজারে এনেছে। বিশেষ করে, যাঁদের জরুরি অবস্থায় সীমিত সময়ের জন্য ডেটা দরকার পড়ে, তাঁদের জন্য এই নতুন প্ল্যানগুলি বেশ কার্যকরী হতে চলেছে।

Airtel-এর নতুন কম দামের ডেটা প্ল্যান

(১) Airtel-এর এই নতুন প্ল্যানের তালিকায় সবচেয়ে সস্তার প্ল্যানটি হল মাত্র ২৬ টাকার। এই প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা পাবেন ১.৫ জিবি হাই-স্পিড ডেটা পাবেন। এর ভ্যালিডিটি বা বৈধতা ১ দিন। এই প্ল্যানটি মূলত তাঁদের জন্য কার্যকরী হবে, যাঁদের হঠাৎ করে সময়ের জন্য অনেকটা ডেটার দরকার পড়ে।

(২) Airtel আরও একটি নতুন ডেটা প্ল্যান বাজারে এনেছে, যার রাখা হয়েছে মাত্র ২২ টাকা। এর মাধ্যমে গ্রাহকরা পেয়ে যাবেন ১ জিবি ডেটা। এর ভ্যালিডিটিও ১ দিনের।

WhatsApp Community Join Now

(৩) পাশাপাশি, ৩৩ টাকার আরেকটি প্ল্যানও রয়েছে, যা থেকে পাওয়া যাবে ২ জিবি ডেটা। এটির ক্ষেত্রেও ভ্যালিডিটি এক দিনের

(৪) অন্যান্য প্ল্যানের মধ্যে একটি উল্লেখযোগ্য প্ল্যান হল ৪৯ টাকার। এটি রিচার্জ করলে গ্রাহকরা আনলিমিটেড ডেটার সুবিধাও পেয়ে যাবেন।

Airtel-এর বেশি দামের ডেটা প্ল্যান

Airtel-এর আরও বড় ভ্যালিডিটি সহ ডেটার সুবিধা সহ বেশ কিছু জনপ্রিয় রিচার্জ প্ল্যান। যেমন, ৭৭ টাকার প্ল্যানে পাওয়া যাবে ৫ জিবি ডেটা, এবং ১২১ টাকার প্ল্যানে গ্রাহকরা পেতে পারেন ৬ জিবি ডেটা। উল্লেখযোগ্য বিষয় হল, এই ডেটা প্ল্যানগুলি গ্রাহকের চলমান প্ল্যানের সঙ্গে যুক্ত থাকে এবং যতদিন বর্তমান প্ল্যানটি বৈধ থাকে, ততদিন এই ডেটা প্যাকও সক্রিয় থাকে।

সঙ্গে থাকুন ➥
X