সবথেকে সস্তার স্কুটার লঞ্চ করল Bajaj, এক চার্জে চলবে ১২৩ কিমি, দাম মাত্র ..

Published on:

bajaj

আপনিও কি ভালো স্কুটার কিনবেন ভাবছেন? অথচ বাজেট কম? তাহলে আপনার জন্য রইল দুর্দান্ত সুখবর। যারা ভালো দু চাকার গাড়ির সন্ধানে রয়েছেন তাঁদের জন্য Bajaj কোম্পানির তরফে এক দুর্দান্ত স্কুটার আনা হল। এটি একদম নতুন ইলেকট্রিক স্কুটার।

বাজাজের নতুন স্কুটার Bajaj Chetak 2901

বাজারের তরফে যে নতুন ইলেকট্রিক স্কুটার আনা হয়েছে তার নাম হল Bajaj Chetak 2901। আপনি দারুণ কিছু রঙের অপশনে পেয়ে যাবেন এই স্কুটার। এই স্কুটারে আপনি মজবুত মেটাল বডি পেয়ে যাবেন। এতে একটি ডিজিটাল কনসোল রয়েছে, যা এটিকে একদম প্রিমিয়াম লুক দেয়। এছাড়াও স্কুটারে এলইডি লাইট এবং ডিজাইনার টেললাইট দেওয়া হয়েছে। দুটি রাইডিং মোড থাকবে ইকো এবং স্পোর্টস।

মাইলেজ

বাজাজের এই স্কুটারের মাইলেজ শুনলে অবাক হবেন। Bajaj Chetak 2901 স্কুটারটিকে একবার ফুল চার্জ দিলে প্রায় ১২৩ কিলোমিটার চলবে। হিল হোল্ড অ্যাসিস্ট ফিচার রয়েছে। বাজাজ চেতক ২৯০১-এ একটি 2.9 kWh ব্যাটারি প্যাক দেওয়া হচ্ছে। এই মিড সেগমেন্ট স্কুটারটি ৬৩ কিলোমিটার প্রতি ঘন্টা সর্বোচ্চ গতি দেয়। এটি ছয় ঘন্টার মধ্যে সম্পূর্ণ চার্জ হয়ে যায়। এতে রয়েছে বড় হেডলাইট ও অ্যালয় হুইল। স্কুটারটিতে টিউবলেস টায়ার এবং একটি সিঙ্গেল পিস সিট রয়েছে। এই ফিচার উঁচু নিচু রাস্তায় চলার ক্ষেত্রে আপনার স্কুটারকে নিয়ন্ত্রণ করতে সক্ষম হবে। সর্বোপরি এই বাইক TVS iQube 2.2, Ather Rizta S, Ola S1 Air-কে টেক্কা দিতে পারে।

দাম কত

এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে Bajaj Chetak 2901 স্কুটারটির মূল্য কত? তাহলে জানিয়ে রাখি, আপনি এক্স শোরুম ৯৫,৯৯৮ টাকায় পেয়ে যাবেন।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X