এই তিনটি প্রিমিয়াম ফোনের কাছে iPhone ও ফেল, দাম মাত্র ২৫,০০০ টাকা

Published on:

Best mobiles under 25000

আপনিও কি নতুন মাসে ভালো স্মার্টফোন কিনবেন ভাবছেন? কিন্তু বাজেট কম? তাহলে আপনার জন্য রইল একদম সোনায় সোহাগা খবর। বিশেষ করে আপনিও যদি ২৫,০০০ টাকার মধ্যে ভালো ফোনের খোঁজ থাকেন তাহলে আজকের আর্টিকেলটি রইল শুধুমাত্র আপনার জন্য। এই আর্টিকেলে এমন তিনটি ফোন মিয়ে আলোচনা হবে যেটি কিনতে গেলে আপনার পকেটও ফাঁকা হবে না, আবার ফিচারও থাকবে কিছু চমকপ্রদ।

আজ যে স্মার্টফোনগুলি নিয়ে আলোচনা হবে যার ক্যামেরা কোয়ালিটি থেকে শুরু করে গেমস, অ্যাপস-এর আনন্দ উপভোগ করতে পারবেন। এর কারণ ফোনগুলোতে রয়েছে প্রসেসর। এছাড়া এই ফোনের ভিডিও কোয়ালিটি পাগল করে দেওয়ার মতো। সেইসঙ্গে রয়েছে হাই ক্যামেরা কোয়ালিটি। আসুন জেনে নিন কোন ফোনের কথা হচ্ছে সে সম্পর্কে।

প্রথমেই কথা হবে Motorola Edge 40 Neo নিয়ে। এটি একটি 5G ফোন। Motorola Edge 40 Neo 5G ফোনটির দাম ২৫,০০০ টাকারও কম।  মিড রেঞ্জের এই ডিভাইসটিতে রয়েছে ১৪৪ হার্টজের মসৃণ পোলেড কার্ভড স্ক্রিন যা ভিডিও দেখা এবং গেমিংয়ের অভিজ্ঞতা আপনার এক আলাদা পর্যায়ে নিয়ে যাবে। এছাড়া এই ফোনে 68W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5,000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। কম আলোতে ফোনটির ক্যামেরা বোঝা না গেলেও দিনের আলোতে এর ক্যামেরা কোয়ালিটি আপনাকে অবাক করে দেবে। Motorola Edge 40 Neo ফোনটির বর্তমান দাম ২০,৯৯৯ টাকা।

এরপর যে ফোনটি নিয়ে আলোচনা হবে তার নাম হল Nothing Phone (2a)। এই ফোনটির ডিজাইন দেখলে চোখ ফেরাতে পারবেন না ফোনপ্রেমীরা। এর ফিচার্সও রয়েছে দারুণ। দামে শুনলে তো আপনি হয়তো আকাশ থেকে পড়বেন। Nothing Phone (2a)-এ 120Hz AMOLED স্ক্রিন, Nothing OS 2.5 সফ্টওয়্যার এবং একটি MediaTek Dimensity 7200 Pro চিপসেট রয়েছে। এছাড়া ফোনটিতে 5000 mAh ব্যাটারি রয়েছে এবং ক্যামেরায় ভালো ছবি ওঠে। ফোনটির বর্তমান প্রারম্ভিক মূল্য ২৩,৯৯৯ টাকা।

WhatsApp Community Join Now

পরের ফোনটির নাম হল OnePlus Nord CE4 5G। এই স্মার্টফোনটিও সম্প্রতি লঞ্চ করা হয়েছে, যা Nord CE 3 এর চেয়ে ভালো দাবি করছেন ব্যবহারকারীরা। এই ফোনে 120Hz AMOLED স্ক্রিন রয়েছে। এই ফোনে 100W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5,500mAh ব্যাটারি দেওয়া হয়েছে এবং আপনি বক্সে একটি চার্জারও পাবেন। এছাড়াও, আপনি Android 14 এ সর্বশেষতম OxygenOS সফ্টওয়্যার, একটি 50MP রিয়ার ক্যামেরা এবং একটি স্টাইলিশ নতুন ডিজাইন পাবেন। OnePlus Nord CE4 এর দাম শুরু হচ্ছে মাত্র ২৪,৯৯৯ টাকা থেকে।

সঙ্গে থাকুন ➥
X