Airtel, Vi, Jio-কে টেক্কা! ৮৪ দিনের রিচার্জ প্ল্যানে বিরাট চমক দিল BSNL

Published on:

bsnl

কলকাতাঃ দেশবাসীর বুকের হার্টবিট বাড়িয়ে Jio, Airtel, Vi নিজেদের রিচার্জ মূল্য বাড়িয়ে দিয়েছে। এক ধাক্কায় বেশ অনেকটাই ট্যারিফ বাড়িয়ে দিয়েছে দেশের বড় বড় টেলিকম কোম্পানিগুলি। এরপর থেকেই ক্ষোভে ফুঁসতে শুরু করেছেন কোটি কোটি গ্রাহক। তবে কথায় আছে না, কারোর পৌষ মাস তো কারোর সর্বনাশ। এক্ষেত্রে পৌষ মাস হয়েছে সরকারি টেলিকম সংস্থা বিএসএনএলের। একদিকে যখন Jio, Airtel, Vi নিজেদের রিচার্জ মূল্য বাড়িয়েছে, তখন বিএসএনএল একের পর এক চমক দিচ্ছে সকলকে।

বড় চমক BSNL-র

Jio, Airtel, Vi চাপ বাড়িয়ে বিএসএনএল বিরাট চমক দিয়েছে। সরকারী টেলিকম সংস্থা বিএসএনএল বাজারে বেসরকারী সংস্থাগুলির সাথে প্রতিযোগিতা করার জন্য নতুন বিশেষ ট্যারিফ ভাউচার এবং আনলিমিটেড রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। আগামী মাসেই সারা দেশে 4G পরিসেবা চালু করতে চলেছে এই সরকারি টেলিকম সংস্থাটি। নতুন ব্যবহারকারীদের 5G রেডি সিম কার্ড দিচ্ছে প্রতিষ্ঠানটি।

প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে এবার বিএসএনএল৮৪ দিনের রিচার্জ প্ল্যান এনেছে সংস্থা। দাম বাড়ার পর তিনটি বেসরকারি টেলিকম সংস্থা ৮৫৯ টাকায় সেরা ৮৪ দিনের প্ল্যান দিচ্ছে। সেখানে উল্টে বিএসএনএল ৫৯৯ টাকায় এই সংস্থাগুলির তুলনায় তার ব্যবহারকারীদের বেশি সুবিধা দিচ্ছে।

BSNL-এর ৫৯৯ টাকার প্ল্যান

ভারত সঞ্চার নিগম লিমিটেড ৫৯৯ টাকার স্পেশাল ট্যারিফ ভাউচার এনেছে, যার ভ্যালেডিটি ৮৪ দিন। বিএসএনএলের এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা সর্বাধিক দৈনিক 3GB করে ডেটা পাবেন। BSNL-এর এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএসের মতো সুবিধা দেওয়া হচ্ছে কোম্পানির তরফে। এ ছাড়া ব্যবহারকারীদের অনেক ভ্যালু অ্যাডেড সেবার সুবিধাও দিচ্ছে প্রতিষ্ঠানটি। ৮৪ দিনের প্ল্যানটির নাম STV599।

WhatsApp Community Join Now

Jio-র ৮৫৯ টাকার প্ল্যান

বিএসএনএল যেখানে ৫৯৯ টাকার মধ্যে এত সুবিধা দিচ্ছে সেখানে রিলায়েন্স জিও-র একটি প্ল্যান সম্পর্কে শুনলে আপনিও আকাশ থেকে পরবেন। রিলায়েন্স জিও-র এই প্ল্যানটিও আগে ৭১৯ টাকায় মিলত। দাম সংশোধন করার পরে, জিওর এই প্ল্যানটির ট্যারিফ ৮৫৯ টাকায় আসছে। জিও তার ব্যবহারকারীদের এই প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা অফার করছে। এছাড়াও ব্যবহারকারীদের আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএসের সুবিধা দেওয়া হয়।

সঙ্গে থাকুন ➥
X