আর দিতে হবে না এক টাকাও, সম্পূর্ণ বিনামূল্যে এই পরিষেবা দিচ্ছে JIO! সুখবর গ্রাহকদের জন্য

Published on:

কলকাতাঃ  যত সময় এগোচ্ছে ততই ভারতীয় টেলিকম সেক্টরে নিজের দাপটের সীমা বাড়িয়ে চলেছে মুকেশ আম্বানির Jio। বিভিন্ন ধরণের গ্রাহকদের কথা ভাবনাচিন্তা করে ডেটা প্ল্যান থেকে শুরু করে কলিং সহ অন্যান্য পরিষেবা নিয়ে এসে সকলকে চমকে দিচ্ছে জিও। এবারও তার ব্যতিক্রম ঘটল না। জিও এবার এমন এক অফার নিয়ে এল যা শুনে গ্রাহকরা খুশিতে লাফাবেন। আর এই পরিষেবা মিলবে একদম বিনামূল্যে।

জিও-র নতুন পরিষেবা

এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে জিও কী এমন পরিষেবা আনল? তাহলে বিশদে জানতে পড়ে নিন আর্টিকেলটি। বর্তমানে নিওর গ্রাহকের সংখ্যা প্রায় ৪৬ কোটি। এবার এই ৪৬ কোটি মানুষের জন্য দারুণ এক অফার আনল মুকেশ আম্বানির কোম্পানি। জানা গিয়েছে, এবার জিও একটি নতুন প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে যা এক বছরের জন্য অর্থাৎ ৩৬৫ দিনের হবে। আর এই প্ল্যানের দাম ৩৩৩৩ টাকা। এর বিশেষ বিষয় হ’ল গ্রাহকরা Fancode-এর সাবস্ক্রিপশনও বিনামূল্যে হবে।

Fancode কী?

এখন নিশ্চয়ই ভাবছেন যে Fancode কী? জানিয়ে রাখি, এটি একটি বিশেষ App, যেখানে একগুচ্ছ স্পোর্টসের লাইভ ব্রডকাস্ট এবং হাইলাইট দেখায়। এখানে ক্রিকেট টুর্নামেন্ট, উইমেন ক্রিকেট টুর্নামেন্ট, ফুটবল, বাস্কেটবল, বেসবল, রেসলিং, ব্যাডমিন্টনের মতো স্পোর্টসগুলি লাইভ দেখতে পারেন গ্রাহকরা।  এর মাসিক প্ল্যানের মূল্য ২০০ টাকা। গ্রাহকদের বার্ষিক পাসের জন্য খরচ করতে হবে ৯৯৯ টাকা। কিন্তু রিলায়েন্স জিওর এই প্যাকের সঙ্গে এর সাবস্ক্রিপশন ফ্রি।

Fancode-সাবস্ক্রিপশন হবে একদম বিনামূল্যে

জানা যাচ্ছে, Jio Fiber এবং Jio AirFiber-এর গ্রাহকরা এই Fancode-সাবস্ক্রিপশন হবে একদম বিনামূল্যে পেয়ে যাবেন। গ্রাহকদের এর জন্য তাদের ১১৯৯ টাকা বা তার বেশি টাকার প্যাক কিনতে হবে। এর সাথে, জিও প্রিপেইড ব্যবহারকারীরা বিদ্যমান ৩৯৮ টাকা, ১১৯৮ টাকা এবং ৪৪৯৮ টাকার পুরানো প্ল্যানের সাথে এই সাবস্ক্রিপশনটি বিনামূল্যে পাবেন। গ্রাহকরা অফুরন্ত 5G ডেটা পেয়ে যাবেন। সেইসঙ্গে গ্রাহকরা Jio Cinema, Jio TV, Jiocloud, Jiocinema -রও মজা নিতে পারবেন।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X