ফের একধাক্কায় দাম বাড়ল ৩০০ টাকা! সেপ্টেম্বর থেকেই Jio-র রিচার্জে আরও বেশি খরচ

Published on:

jio

কলকাতাঃ ভারতে OTT প্ল্যাটফর্মের জনপ্রিয়তা ব্যাপকভাবে বাড়ছে। এখন যে কোনো সময়ে, যে কোনো জায়গা থেকে পছন্দের কনটেন্ট দেখার অন্যতম প্রধান বিকল্প হয়ে উঠেছে। বর্তমান ভারতে যেসব OTT প্ল্যাটফর্ম সর্বাধিক জনপ্রিয়, সেগুলি হল – Netflix, Amazon Prime, Disney+ Hotstar, Zee5 ইত্যাদি। এই প্ল্যাটফর্মগুলিতে বৈচিত্র্যময় এবং স্থানীয় ভাষার কনটেন্ট আজকাল ব্যাপক সহজলভ্য হয়েছে। তাই এইসব প্ল্যাটফর্মের প্রতি মানুষ বেশি আকৃষ্ট হচ্ছে। নতুন এবং এক্সক্লুসিভ ওয়েব সিরিজ, সিনেমা ও ডকুমেন্টারির ভাণ্ডারে আজকাল অবসর কাটাচ্ছেন অনেকেই।

এই কারণে আজকাল টেলিকম সংস্থাগুলি এমন কিছু রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে, যার মাধ্যমে OTT সাবস্ক্রিপশন জুড়ে দেওয়া হচ্ছে। Jio সেই তালিকায় সবার আগে। তবে এবার Jio-র এমন একটি রিচার্জ প্ল্যানের দাম বৃদ্ধি পেয়েছে। আম্বানির এই টেলিকম সংস্থা গত ৩ জুলাই তাদের প্রিপেইড প্ল্যানের দাম বাড়িয়েছিল। এখন আবার ব্যবহারকারীদের নতুন চমক দিচ্ছে Jio। Jio-র যে প্যাকে Netflix সাবস্ক্রিপশন পাওয়া যেত, সেই প্রিপেড রিচার্জ প্ল্যানের দাম বেড়েছে সম্প্রতি।

একজোড়া প্ল্যানের দাম বৃদ্ধি করলো Jio

বর্তমানে Jio-র একজোড়া রিচার্জ প্ল্যান রয়েছে যাতে Netflix সাবস্ক্রিপশন দেওয়া হয়। এই দুটি প্ল্যানের দাম ১,০৯৯ টাকা এবং ১,৪৯৯ টাকা। তবে সম্প্রতি Jio এই দুটি প্ল্যানের দাম বাড়িয়েছে। কোম্পানি সূত্রে জানা গেছে, ১,০৯৯ টাকার প্রিপেইড Netflix সাবস্ক্রিপশন প্ল্যানের দাম বাড়িয়ে ১,২৯৯ টাকা করা হয়েছে। পাশাপাশি, ১,৪৯৯ টাকার প্ল্যানটির দাম বাড়িয়ে করা হয়েছে ১,৭৯৯ টাকা। এই দুটি Netflix সাবস্ক্রিপশন প্ল্যানের দাম প্রায় ৩০০ টাকা বৃদ্ধি পেয়েছে।

Jio-র ১,২৯৯ টাকার রিচার্জ প্ল্যানের সুবিধা

বর্তমানে গ্রাহকরা ১,২৯৯ টাকার এই প্ল্যানটি রিচার্জ করলে ব্যবহারকারীরা তিন মাসের জন্য ৪৮০ পিক্সেল রেজোলিউশনে একটি মোবাইল ডিভাইসে Netflix প্ল্যাটফর্মের অ্যাক্সেস পাবেন। সাথে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ টি SMS সহ ২ জিবি দৈনিক ডেটা পাওয়া যাবে। এছাড়াও, এই প্ল্যানের সঙ্গে JioCinema, JioCloud এবং JioTV-এ অ্যাক্সেস পাওয়া যায়।

WhatsApp Community Join Now

Jio-র ১,৭৯৯ টাকার রিচার্জ প্ল্যানের সুবিধা

Jio-র ১,৭৯৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানটি ৮৪ দিনের বৈধতার সাথে ৭২০ পিক্সেল পর্যন্ত ভিডিও স্ট্রিমিং অফার করে। সেই সঙ্গে এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কলিং, ৩ জিবি দৈনিক ডেটা এবং প্রতিদিন ১০০ ফি SMS সহ একাধিক ডিভাইসে Netflix অ্যাক্সেস করতে পারবেন।

সঙ্গে থাকুন ➥
X