১৮৯ টাকায় আনলিমিটেড কল, ইন্টারনেট! Jio-র এই সস্তা অফার জানেন না অনেকেই

Published on:

jio sim cards

দেবপ্রসাদ মুখার্জী: এখন বিভিন্ন কারণে অনেককেই দুটি সিমকার্ড ব্যবহার করতে হয়। আর এখন যখন ট্যারিফ রেট বৃদ্ধির ফলে যেকোনো টেলিকম নম্বরের রিচার্জ করতে অনেক টাকা খরচ হচ্ছে গ্রাহকদের, তখন Jio নিয়ে এল এক বাম্পার সুবিধা। এবার থেকে যদি একজন গ্রাহক একাধিক Jio সিমকার্ড ব্যবহার করেন, তাহলে রিচার্জের ক্ষেত্রে তিনি বাড়তি সুবিধা পাবেন।

বর্তমান সময়ে গ্রাহকদের বিভিন্ন প্রয়োজনের কথা মাথায় রেখে Jio তাদের রিচার্জ প্ল্যানগুলিতে নিয়মিত পরিবর্তন করে। এমন সাম্প্রতিক পরিবর্তনগুলির মধ্যে Jio-র 189 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানটি প্ল্যান অন্যতম। যেসব গ্রাহক তাঁদের দ্বিতীয় সিম কার্ড চালু রাখতে চান এবং কম খরচে ভালো পরিষেবা পেতে চান, তাদের জন্য এই প্ল্যানটি বিশেষভাবে উপযোগী। কেন বলছি? নিজেই দেখে নিন

Jio-র 189 টাকার প্রিপেইড প্ল্যানে কি কি সুবিধা পাওয়া যাবে?

(১) Jio-র এই নতুন প্রিপেইড প্ল্যানটি মাত্র ১৮৯ টাকার বিনিময়ে রিচার্জ করা যাবে। এই প্ল্যান 28 দিনের বৈধতা প্রদান করে। অর্থাৎ, এই স্বল্প মূল্যের প্ল্যানটি প্রায় এক মাসের জন্য কার্যকর। তাই দ্বিতীয় সিম ব্যবহারের জন্য এটি বেশ বেশ সাশ্রয়ী প্ল্যান।

(২) এই প্ল্যানে গ্রাহকরা সম্পূর্ণ বিনামূল্যে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পেয়ে যাবেন। যারা কলিংয়ে বেশি কথা বলেন, তাঁদের জন্য এটি একটি দুর্দান্ত বিকল্প।

WhatsApp Community Join Now

(৩) Jio-র এই প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা মোট 2GB ডেটা পেয়ে যাবেন। এটি 28 দিনের জন্য বৈধ এবং মাসের পুরো সময়জুড়ে ব্যবহারের জন্য দেওয়া হয়। যদিও ডেটার পরিমাণ খুব বেশি নয়। তাই এই প্ল্যানটি সেই সব গ্রাহকদের জন্য উপযোগী, যাঁরা প্রধানত কলিংয়ের জন্য সিমটি ব্যবহার করেন।

(৪) এই প্ল্যানের অঙ্গও গ্রাহকরা এই 300টি SMS সুবিধা পেয়ে যাবেন।

(৫) Jio-র 189 টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা Jio-এর বিভিন্ন অ্যাপ্লিকেশনের অ্যাক্সেস পান। যেমন Jio Cinema, Jio TV এবং Jio Cloud।

জোড়া সিম চালু রাখতে উপযোগী এই প্ল্যান

যেসব গ্রাহকরা দু’টি সিম ব্যবহার করেন এবং একটি সিম শুধুমাত্র কলিং এবং ন্যূনতম ডেটার জন্য প্রয়োজন, তাঁদের জন্য Jio-র 189 টাকার প্রিপেইড প্ল্যানটি একটি চমৎকার বিকল্প। এতে আনলিমিটেড কলিং সুবিধা থাকায় কোনো ধরনের চিন্তা ছাড়াই গ্রাহকরা ফোন ব্যবহার করতে পারেন। এছাড়াও, কম ডেটার প্রয়োজন হলে, এটি অর্থ সাশ্রয়ের জন্য আদর্শ প্ল্যান। এই প্ল্যানটি খুব সহজেই Paytm, PhonePe, Google Pay ইত্যাদি অ্যাপ ব্যবহার করে রিচার্জ করতে পারবেন।

সঙ্গে থাকুন ➥
X