হারানো জিনিস খুঁজে দেবে Jio-র এই ছোট্ট ডিভাইস, দাম একদম সামান্য

Published on:

Jio Airtag

কলকাতাঃ সকলকে অবাক করে এক দুর্দান্ত ডিভাইস লঞ্চ করল Reliance Jio। একপ্রকার আপনার হারানো জিনিস খুঁজে দেবে Jio-র একটি ছোট্ট ডিভাইস। এমনিতে এখন সাধারণ মানুষের জিও-র ওপর বেশ ক্ষুব্ধই হয়ে আছেন। কারণ অবশ্যই জিওর ট্যারিফ প্ল্যান বাড়িয়ে দেওয়া। জিও যে হারে রিচার্জ মূল্য বাড়িয়েছে, যারা একটু বাজেটের মধ্যে থাকতে পছন্দ করেন তাঁদের চাপ বেড়ে গিয়েছে অনেকটা। তবে ফের শিরোনামে জিও। অ্যাপেলকে টেক্কা দিয়ে জিও এবার এমন এক জিনিস ভারতীয় বাজারে লঞ্চ করেছে যা দেখে সকলের চোখ কপালে উঠেছে।

বড় চমক Jio-র

সকলকে অবাক করে ভারতের বাজারে লঞ্চ হল JioTag Air। এটি একটি ছোট্ট ডিভাইস যেটি কিনা আপনার হারানো জিনিস খুঁজে দিতে সাহায্য করবে। এক কথায় জিও ট্যাগ এয়ার একটি ট্র্যাকার ডিভাইস। এটি আপনার কিছু নিত্য প্রয়োজনীয় জিনিস যেমন আইডি কার্ড, মানিব্যাগ, মানিব্যাগ, মানিব্যাগ, লাগেজ… ট্র্যাক করতে সাহায্য করবে। হ্যাঁ ঠিকই শুনেছেন। লেটেস্ট লঞ্চ হওয়া এই ডিভাইসে অনেক নতুন ফিচার দেখতে আপনি।

কীভাবে এর ব্যবহার করবেন

সহজ ভাষায় বললে, এই JioTag Air-এ আপনি আপনার গাড়ি এবং বাইকের চাবি, পার্স, আইডি কার্ড রাখতে পারবেন। অবশ্যই এটিকে আপনার মোবাইল ফোনের সঙ্গে কানেক্ট করতে ভুলবেন না কিন্তু। ধরুন কোনও কারণে যদি আপনি আপনার চাবি, পার্স, আইডি কার্ড ভুলে রেখে চলে গেলেন, তাহলে আপনার মোবাইলের মাধ্যমে এই সমস্ত ডিভাইসের অবস্থান জানতে পারেন। এইভাবে, আপনি সহজেই এই জিনিসগুলি খুঁজে পেতে সক্ষম হবেন।

ফিচার্স

এই ডিভাইসে রয়েছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি। এছাড়াও, একটি বিল্ড-ইন স্পিকার দেওয়া হয়েছে এতে। ৯০ থেকে ১২০ ডেসিবেল বিলাউড সাউন্ড নোটিফিকেশন পুট করা রয়েছে। হারিয়ে যাওয়া জিনিসের লোকেশন ট্র্যাক করার সুবিধা পাবেন অ্যাপল ব্যবহারকারীরা। হারিয়ে যাওয়া ডিভাইস মিললে আপনি জানতে পারবেন সহজেই। এতে পাবেন ১২ মাসের এমএএইচ ব্যাটারি লাইফ।

WhatsApp Community Join Now

JioTag Air-র দাম

এখন আপনিও ভাবছেন যে এই ছোট্ট ডিভাইসটির দাম কত? তাহলে জানিয়ে রাখি, জিওট্যাগ এয়ারের দাম ২,৯৯৯ টাকা, তবে এটি ১,৪৯৯ টাকা ছাড়ে কেনা যাবে। লাল, নীল এবং ধূসর… এই তিনটি রঙের অপশনে পেয়ে যাবেন গ্রাহকরা। এটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটের পাশাপাশি জিওমার্ট, অ্যামাজন থেকেও কিনতে পারবেন।

সঙ্গে থাকুন ➥
X