BSNL-র ধাক্কায় বেসামাল, এবার ২০০ টাকার কমে প্ল্যান লঞ্চ করল Jio

Published on:

কলকাতাঃ উৎসবের আবহে ফের একবার নতুন করে চমক দিল রিলায়েন্স Jio। নতুন করে আরও এক সস্তার রিচার্জ প্ল্যান লঞ্চ করা হল কোম্পানি তরফে। হ্যাঁ ঠিকই শুনেছেন। বিগত বেশ কিছু সময় ধরে রিচার্জ করতে গিয়ে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে জিও সিম ব্যবহারকারীদের। কারণ গত জুলাই মাসে জিও থেকে শুরু করে ভোডাফোন-আইডিয়া, এয়ারটেল এর মত বড় বড় টেলিকম সংস্থাগুলি নিজেদের ট্যারিফ মূল্য ২৫ শতাংশ অবধি বাড়িয়ে দিয়েছিল। যে কারণে ফোন ব্যবহারকারীদের মধ্যে যথেষ্ট ক্ষোভের সংসার হয়েছে তবে এরই মাঝে বিরাট বড় চমক দিল রিলায়েন্স জিও। আপনি যদি জিও সিম ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে আপনার জন্য রয়েছে বড় খবর।

বড় চমক দিল Jio

বর্তমান সময়ে সবথেকে কম রিচার্জ মূল্য রয়েছে BSNL কোম্পানির। তবে এবার এই বিএসএনএল রীতিমতো ধাক্কা দিতে বড়সড় পদক্ষেপ নিল মুকেশ আম্বানির রিলায়েন্স জিও। এবার ২০০ টাকারও কমে, জিও যে প্ল্যানটি লঞ্চ করছে সেটির দাম হল মাত্র ১৯৮ টাকা। শুনে চমকে গেলেন তো? কিন্তু এটাই সত্যি। যদিও এর ভ্যালেডিটি বেশ কম। তবে যারা একটু বাজেটের মধ্যে থেকে রিচার্জ করতে ভালোবাসেন তাদের জন্য এই রিচার্জ প্ল্যানটি সোনায় সোহাগার সমান।

১৯৮ টাকার প্ল্যান লঞ্চ করল Jio

আসলে, এই পরিকল্পনায় অনেক সুবিধা পাওয়া যায় যা এটিকে আলাদা করে তোলে। সংস্থার আশা, এর সাহায্যে ব্যবহারকারী প্রতি গড় আয় (এআরপিইউ) বাড়তে চলেছে। তাছাড়া এটির মূল্য ২০০ টাকার নিচে হওয়ার কারণে সকলের কাছে জনপ্রিয় হতে চলেছে। এই ১৯৮ টাকা ছাড়াও ব্যবহারকারীরা ১৯৯ টাকার একটি প্ল্যানও কিনতে পারবেন। ১৯৯ টাকায়, ব্যবহারকারীরা একটু বেশি বৈধতা পান, যা এটিকে সবচেয়ে আলাদা করে তোলে।

যাইহোক, এবার আসা যাক ১৯৮ টাকার রিচার্জ প্ল্যানের বেনিফিট সম্পর্কে। কোম্পানির তরফে জানানো হকয়েছে, এর ভ্যালেডিটি মাত্র ১৪ দিন। এই প্ল্যানে আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০টি SMS, প্রতিদিন 2GB ডেটা পেয়ে যাবেন। এর পাশাপাশি, আপনি প্ল্যানে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। এত কম দামে এত কিছু বেনিফিট খুব কমই কোম্পানি দেয়।

WhatsApp Community Join Now

১৯৯ টাকার রিচার্জ প্ল্যানের বেনিফিট

এবার আসা যাক ১৯৯ টাকার প্ল্যানের ব্যাপারে। এটির ভ্যালেডিটি ১৮ দিন। এই জনপ্রিয় প্ল্যানে গ্রাহকরা 1.5GB ডেটা, প্রতিদিন 100টি এসএমএস সহ আনলিমিটেড কলিং-এর সুবিধা পেয়ে যাবেন। এছাড়া এই প্ল্যানে জিও সিনেমা, জিও টিভি এবং জিও ক্লাউডও ও পেয়ে যাবেন।

১৮৯ টাকার রিচার্জ প্ল্যান

জিও-র এটি সবথেকে সস্তার একটি রিচার্জ প্ল্যান। এই প্ল্যানে 2GB ডেটা, আনলিমিটেড কলিং এবং ৩০০টি এসএমএস করার সুবিধা প্ৰয়ে যাবেন। এই প্ল্যানে আপনি ২৮ দিনের ভ্যালিডিটি পাবেন। এই প্ল্যান কিনলে জিও অ্যাপও দেওয়া হয়।

সঙ্গে থাকুন ➥
X