কাস্টমার টেকাতে ২০০ টাকারও কমে রিচার্জ প্ল্যান আনল Jio

Published on:

jio

ফের একবার বড় চমক দিল রিলায়েন্স Jio। একদিকে যখন নিজেদের ট্যারিফ মূল্য বাড়ানোর ফলে সকলের রোষের মুখে পড়তে হয়েছিল জিও-কে, তখন আচমকা Airtel, Vi, BSNL-এর চাপ বাড়াল কোম্পানি। হ্যাঁ ঠিকই শুনেছেন। এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে Jio কী এমন করেছে? তাহলে বিশদে জানতে চোখ রাখুন আজকের এই আর্টিকেলটির ওপর।

বড় চমক দিল Jio

এক কথায় জিও এবার এমন এক অফার এনেছে যা বিএসএনএল-এর কোমর ভেঙে দিতে বাধ্য। হ্যাঁ ঠিকই শুনেছেন। এবার ২০০ টাকারও কমে রিচার্জ প্ল্যান এনে সকলকে চমকে দিল কোম্পানি। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। জিও- তরফে ১৮৯, ১৯৮ এবং ১৯৯ টাকার রিচার্জ প্যান লঞ্চ করেছে। কিন্তু কোন রিচার্জ প্ল্যানটি আপনার জন্য ভালো তা জানতে চোখ রাখুন এই লেখাটির ওপর।

২০০ টাকারও কমে প্ল্যান লঞ্চ করল Jio

প্রথমে আলোচনা করা যাক ১৯৮ টাকার রিচার্জ প্ল্যান নিয়ে। এই প্ল্যানে গ্রাহকরা কোনও টেনশন ছাড়াই যত খুশি কল করতে পারেন। এই প্ল্যানে আপনি প্রতিদিন 2GB ডেটা পেয়ে যাবেন। অর্থাৎ আপনি যদি বেশি সোশ্যাল মিডিয়ায় থাকতে পছন্দ করে থাকেন তাহলে এই প্ল্যানটি আপনার জন্য একদম আদর্শ। এই প্ল্যানে গ্রাহকরা জিও সিনেমা, জিও টিভি এবং জিও ক্লাউডের মতো অ্যাপগুলির বিনামূল্যে সাবস্ক্রিপশন সুবিধা পেয়ে যাবেন। ভ্যালেডিটি ১৪ দিন।

১৯৯ টাকার রিচার্জ প্ল্যান

এবার আসা যাক ১৯৯ টাকার রিচার্জ প্ল্যান সম্পর্কে। যদি আপনার মনে হয় ১৪ দিনের ভ্যালেডিটি খুব কম তাহলে আপনি জিওর ১৯৯ টাকার প্ল্যান বেছে নিতে পারেন। এতে আপনি পাবেন ১৮ দিনের ভ্যালিডিটি ও অন্যান্য কিছু সুবিধা পাবেন। এছাড়া জিও-র ১৮৯ টাকার প্ল্যানটিও বেশ জনপ্রিয়। এই প্ল্যানে আপনি ২৮ দিনের ভ্যালেডিটি এবং 2GB ডেটা পাবেন। সর্বোপরি সমস্ত প্ল্যানেই 5G ডেটা পেয়ে যাবেন গ্রাহকরা।
জিও সময়ে সময়ে তার প্ল্যান পরিবর্তন করতে থাকে, তাই কেনার আগে একবার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে তথ্য নিয়ে নিন।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X