ছেলে বলে কথা! অনন্তের বিয়ের খুশিতে ৩ মাসের রিচার্জ ফ্রি দিচ্ছে Jio? কীভাবে পাবেন?

Published on:

jio

কলকাতাঃ বর্তমানে সংবাদ শিরোনামজুড়ে রয়েছে ধনকুবের ব্যবসায়ী মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ে। শুধু ভারতেই নয়, গোটা বিশ্বজুড়ে এই রাজকীয় বিয়ে নিয়ে আলোচনা হচ্ছে। এক রিপোর্ট অনুযায়ী নাকি এই বিয়েতে আম্বানিরা ৫০০০ কোটি টাকা মতো নাকি খরচ করেছেন। এদিকে এই বিয়ের আগে নিজেদের রিচার্জ মূল্য অনেকটাই বাড়িয়ে দিয়েছে রিলায়েন্স জিও। আর এই নিয়ে গ্রাহকদের মধ্যে ক্ষোভের অন্ত নেই। তবে শতাব্দীর অন্যতম এই বড় বিয়ে উপলক্ষে নাকি গ্রাহকদের ৩ মাসের রিচার্জ একদম বিনামূল্যে দিচ্ছে জিও? সম্প্রতি এমনই খবরে শোরগোল পড়ে গিয়েছে জিও গ্রাহকদের মধ্যে।

বড় চমক জিও-র!

কয়েকদিন আগেই জিও, এয়ারটেল থেকে শুরু করে ভোডাফোন-আইডিয়া নিজেদের রিচার্জ মূল্য এক ধাক্কায় কয়েক গুন বাড়িয়ে দেয়। ফলে মধ্যবিত্তের বাজেট কিছুটা হলেও নড়বড়ে হয়েছে। এমনকি নিজেদের সস্তার রিচার্জ প্ল্যানের জন্য বিখ্যাত জিও-ও এতটা ট্যারিফ বাড়িয়ে দিয়েছে হা মধ্যবিত্তের ধরা ছোঁয়ার বাইরে চলে গিয়েছে। তবে এখন জিও নাকি গ্রাহকদের ৩ মাসের রিচার্জ একদম বিনামূল্যে দিচ্ছে। Whatsapp- এ এখন এই খবরই তুমুল ভাইরাল হচ্ছে। সত্যিই কি তাই? জানতে চোখ রাখুন আজকের এই লেখাটির ওপর।

৩ মাসের রিচার্জ বিনামূল্যে

এই মুহূর্তে হোয়াটসঅ্যাপে ক্রমশ ভাইরাল হওয়া মেসেজে দাবি করা হয়েছে, অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আনন্দে জিও গ্রাহকদের ৩ মাসের ফ্রি রিচার্জ দিচ্ছে রিলায়েন্স জিও। এই ভাইরাল মেসেজে লেখা রয়েছে যে জিও ব্যবহারকারীদের তিন মাসের জন্য বিনামূল্যে রিচার্জ প্ল্যান কেনার জন্য একটি লিঙ্কে ট্যাপ করতে হবে। তবে আপনাদের জানিয়ে রাখি, এই মেসেজটি সম্পূর্ণ ভুয়ো এবং জালিয়াতির ঝুঁকি রয়েছে।

আরও পড়ুনঃ ১৫০ বছরের পথ চলার ইতি? কলকাতায় ট্রাম পরিষেবা বন্ধ করতে পারে রাজ্য সরকার

একটি রিপোর্ট অনুসারে, দেশের অন্যতম বড় টেলিকম সংস্থাটি নিশ্চিত করেছে যে এখনই গ্রাহকদের কোনও বিনামূল্যে রিচার্জ প্ল্যান দেওয়া না এবং এই জাতীয় মেসেজগুলি বিশ্বাস করা উচিত নয়। ভাইরাল হওয়া মেসেজে লেখা হয়েছে, “১২ জুলাই অনন্ত আম্বানির বিয়ে উপলক্ষে মুকেশ আম্বানি ভারতের সমস্ত জিও ব্যবহারকারীদের তিন মাসের বিনামূল্যে ৭৯৯ টাকা রিচার্জ অফার দিচ্ছেন। তো এবার নিচে দেওয়া নীল লিংকে ক্লিক করে আপনার নাম্বারটি রিচার্জ করুন।” যদিও গ্রাহকদের আরও সচেতন হতে হবে এবং MyJio App থেকে সমকস্ট সত্যতা যাচাই করে নিতে হবে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X