ফের বাজারে মনোপলি করতে ৯১ টাকায় প্ল্যান নিয়ে হাজির Jio, চলবে একমাস, সঙ্গে ইন্টারনেট

Published on:

jio

ফের একবার মহা ধামাকাদার অফার আনল রিলায়েন্স জিও। এমনিতে সময়ে সময়ে নিজেদের গ্রাহকদের জন্য মুকেশ আম্বানির জিও-তরফে কিছু না কিছু প্ল্যান নিয়ে আসাই হয়। অন্যান্য যে কোনো নেটওয়ার্কের থেকে জিওতে গ্রাহকরা দুর্দান্ত কিছু অফার পেয়ে থাকেন। তাও কিনা আবার অনেক স্বল্পমূল্যে। ফলে এবারও কিন্তু সেটার ব্যতিক্রম ঘটল না। এবার কিনা মাত্র ৭৫ টাকায় ফোন রিচার্জ করে নিতে সক্ষম হবেন জিও গ্রাহকরা।

মূলত সব শ্রেণীর মানুষের কথা ভাবনাচিন্তা করে আগেও কিছু দুর্দান্ত প্ল্যান এনেছে আম্বানি। এবারও কিন্তু সকলের চাহিদার কথা মাথায় রেখে জিও দারুন এক রিচার্জ প্ল্যান এনে সকলকে চমকে দিয়েছে।

বড় চমক Jio-র

Jio-র সস্তা জিও ফোন রিচার্জের কথা বললে, এতে গ্রাহকরা মাত্র ৭৫ টাকা এবং ৯১ টাকার কিছু দুর্দান্ত প্ল্যান পেয়ে যাবেন। আপনি যদি এই প্ল্যানগুলি দেখেন তবে আপনি এর অধীনে নানা ধরণের সুবিধা পেয়ে যাবেন আগামী দিনে।

বাজার কাঁপাচ্ছে জিও-র এই প্ল্যান

যাদের বাজেট একটু কম তাঁদের জন্য এই ৭৫ টাকার রিচার্জ প্ল্যানটি দুর্দান্ত হিসেবে প্রমাণিত হতে চলেছে। কারণ আপনি এত কম দামে পুরো ২৩ দিনের বৈধতা পেয়ে যাবেন। সেইসঙ্গে এই প্ল্যানের আওতায় 0.1GB এবং 200MB অতিরিক্ত ইন্টারনেট সুবিধা প্রদান করা হবে। এই প্ল্যানের অধীনে গ্রাহকরা 50 SMS সহ আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন।

WhatsApp Community Join Now

৯১ টাকার রিচার্জ প্ল্যান

এবার আসা যাক জিও থেকে আসা ৯১ টাকার নতুন রিচার্জ প্ল্যান সম্পর্কে। এই প্ল্যানে গ্রাহকের 1GB করে ইন্টারনেট ডেটার সুবিধা পাবেন। সেইসঙ্গে এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। পেয়ে যাবেন অতিরিক্ত 200MB ডেটা। আনলিমিটেড কলিং সহ ইন্টারনেট সুবিধা পাবেন এবং 50SMS প্যাকের সুবিধাও পেয়ে যাবেন।

সঙ্গে থাকুন ➥
X