দিন শেষ Mi,Vivo-র! 12GB RAM সহ বাজেট ফোন লঞ্চ করল Motorola, ফিচার্স চমকে দেবে

Published on:

moto-edge-50-pro

আপনি কি নতুন ফোন কেনার পরিকল্পনা করছেন? অথচ বাজেট কম? তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য। 12GB RAM সহযোগে এক দুর্দান্ত স্মার্টফোন লঞ্চ করল Motorola। এই কোম্পানি যে ফোনটি লঞ্চ করেছে সেটি বাঘা বাঘা ফোন কোম্পানি যেমন Samsung, Redmi, Vivo-কে যথেষ্ট টেক্কা দেবে বলে মনে করছে বাজার বিশেষজ্ঞরা।

ভারতের ফোন ব্যবহার করে কারীদের কথা মাথায় রেখে এই Motorola কোম্পানি এবার Moto Edge 50 Pro নামের একটি দুর্দান্ত ফোন লঞ্চ করেছে। এই ফোনের স্টোরেজ নিয়ে কোনও কথাই হবে না। জানা যাচ্ছে এই ফোনের মধ্যে রয়েছে 12GB RAM ও 512GB ROM । এই ফোনে রয়েছে একটি IP68 রেটিং, যা কিনা জল এবং ধুলোর হাত থেকে আপনার ফোনকে রক্ষা করবে। এর পাশাপাশি, ডিভাইসটি 50W ওয়্যারলেস চার্জিং এবং 125W ওয়্যার্ড চার্জিং সাপোর্ট পাচ্ছে।

এই ফোনের ফিচার্স শুনলে আপনার মাথা খারাপ হয়ে যেতে পারে। সব শোনার পর আপনিও দ্রুত এই ফোন কিনে নিতে চাইবেন।  যাইহোক,এই Moto Edge 50 Pro ফোনে 144K হাই রেজোলিউশন এবং 6.7Hz রিফ্রেশ রেট সহ একটি অত্যাশ্চর্য 1.5-ইঞ্চি pOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিভাইসটি একটি অক্টা-কোর কোয়ালকম Snapdragon 7 Gen 3 প্রসেসর দিয়ে সাজানো হয়েছে, যা তার দ্রুত পারফরম্যান্সের জন্য পরিচিত। এই চিপসেটটি সংযোগের ক্ষেত্রেও অনেক ভাল যা ওয়াই-ফাই 6/6 ই এবং ব্লুটুথ 5.3 সমর্থন করে।

সবথেকে বড় কথা, এই ফোনটিতে স্টাইল সিঙ্ক AI জেনারেটিভ থিমিং মোড রয়েছে, যাতে ব্যবহারকারীরা সহজেই তাদের ডিভাইসের চেহারা পরিবর্তন করতে পারেন। এছাড়াও, ভিডিওগুলির জন্য এআই অভিযোজিত স্থিতিশীলতার সাথেও আপনি স্থিতিশীল ফুটেজ রেকর্ড করতে পারেন। ক্যামেরার কথা বললে, Moto Edge 50 Pro দুর্দান্ত সেলফ-পোর্ট্রেট ক্যাপচার করার জন্য একটি 50MP সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ব্যাক প্যানেলটি ভেগান লেদার দিয়ে তৈরি, যা ফোনটিকে প্রিমিয়াম লুক এবং অসাধারণ অনুভূতি দেবে ব্যবহারকারীদের।

WhatsApp Community Join Now

ফোনের দাম

এখন নিশ্চিয়ই ভাবছেন যে ফোনটির দাম কত? তাহলে জানিয়ে দিই, Moto Edge 50 Pro এর 8 GB RAM 256 GB স্টোরেজ মডেলের দাম ৩১,৯৯৯ টাকা এবং এর 12GB RAM 256GB স্টোরেজ মডেলের দাম প্রায় ৩৫,৯৯৯ টাকা। HDFC Bank-এর কার্ডের মাধ্যমে অতিরিক্ত ২ হাজার টাকা ছাড় পেয়ে যাবেন।

সঙ্গে থাকুন ➥
X