লাগবে মাত্র ১৭২ টাকা! গ্রাহক ক্ষোভের জের, এবার বিশাল সস্তার প্ল্যান লঞ্চ করল Jio

Published on:

jio mukesh ambani

ইন্ডিয়া হুড ডেস্কঃ ফের একবার বড়সড় চমক দিল রিলায়েন্স Jio। একদিকে যখন রিলায়েন্স জিও থেকে শুরু করে ভোডাফোন-আইডিয়া, এয়ারটেলের ট্র্যারিফ বৃদ্ধি নিয়ে মানুষ ক্ষোভে ফুঁসছেন, তখন বড় চমক দিল জিও। হ্যাঁ ঠিকই শুনেছেন। এবার এমন এক রিচার্জ প্ল্যান কোম্পানির তরফে আনা হল যেটা একবার রিচার্জ করলেই সারাবছরের জন্য একদম চিন্তামুক্ত থাকতে পারবেন। যার মূল্যও কম। প্রতি মাসে ওই ১৭৯ টাকা খরচ করার সমান।

বড় চমক Jio-র

গত জুলাই মাসেই রিলায়েন্স জিও থেকে শুরু করে ভোডাফোন-আইডিয়া, এয়ারটেল ২৫ শতাংশ অবধি নিজেদের রিচার্জ মূল্য বেশ খানিকটা বাড়িয়ে দেয়, এমনকি সরকারও এই বিষয়ে কোনওরকম হস্তক্ষেপ করতে চায় না। যাইহোক, দেশের প্রথম সারির এই টেলিকম সংস্থাগুলির এহেন সিদ্ধান্তের দরুন ক্ষোভে ফুঁসতে থাকেন কোটি কোটি মোবাইল ব্যবহারকারীরা। এদিকে পোয়া বারো হতে শুরু করে BSNL-র। অনেক মোবাইল ব্যবহারকারী বিএসএনএলে পোর্ট করতে শুরু করে দেন। তবে এসবের মাঝে আচমকাই দুর্দান্ত এক রিচার্জ প্ল্যান লঞ্চ করল জিও। যার ভ্যালেডিটি ৩৩৬ দিনের।

জিও গ্রাহকদের জন্য সুখবর

জিও যে রিচার্জ প্ল্যানটি লঞ্চ করেছে তার দাম ১৮৯৯ টাকা। এই প্ল্যানটি দীর্ঘ বৈধতা এবং অন্যান্য অনেক সুবিধা সহ লঞ্চ হয়েছে। এই রিচার্জ প্ল্যানটি আগামী দিনে গ্রাহকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা বলে আশা করছে কোম্পানি। এই প্ল্যানের সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল এর মেয়াদ দীর্ঘ। এই প্ল্যানে আপনি ৩৩৬ দিন অর্থাৎ প্রায় ১১ মাসের ভ্যালিডিটি পাবেন, যা আপনাকে বার বার রিচার্জ করার ঝামেলা থেকে স্বস্তি দেবে। এই প্ল্যানে আপনি যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন। এতে মোট 28GB ডেটা পাওয়া যাবে। তবে ডাটা শেষ হয়ে গেলে আবার রিচার্জ করতে পারবেন গ্রাহকরা।

১৮৯৯ টাকার প্ল্যানের ফিচার্স

এই ১৮৯৯ টাকার প্ল্যানের অনান্য ফিচার্স সম্পর্কে শুনলে আপনিও হয়তো আকাশ থেকে পড়বেন। এই প্ল্যানে আপনি ৩৬০০ এসএমএস করার সুবিধা পাবেন। এই প্ল্যানে আপনি জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের সাবস্ক্রিপশনও পাবেন। এই প্ল্যানে আপনি আনলিমিটেড কলিং, ডেটা এবং এসএমএসের মতো প্রয়োজনীয় সমস্ত সুবিধা পাবেন।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X