ভুলে যান Samsung S24, এবার 200MP ক্যামেরা ফোন আনছে Redmi, থাকবে আরও ভালো ফিচার্স

Published on:

redmi-phone

আর মাত্র কয়েকদিন, তারপরেই ভারতের ফোনের বাজারে একটি দুর্দান্ত ফোন লঞ্চ করতে চলেছে Redmi কোম্পানি। আপনিও যদি নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, বিশেষ করে রেডমির ফোন পছন্দ করে থাকেন তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য।

Redmi জানিয়েছে, বেশিদিন অপেক্ষা করতে হবে না। আগামী ৩০ এপ্রিল এই নতুন ফোন লঞ্চ হবে। যদিও এই ফোনের নাম কী তা জানা সম্ভব হয়নি। তবে এটুকু জানা যাচ্ছে, নতুন এই ফোনটি Redmi Note 13 সিরিজের হতে চলেছে। এই ফোনের ক্যামেরা কোয়ালিটি 200MP মতো হতে পারে বলে খবর। এমনিত্তে যত সময় এগোচ্ছে ভারতীয়দের মধ্যে এই Redmi কোম্পানির ফোনের চাহিদা হু হু করে বাড়ছে। সবথেকে বড় কথা, Redmi Note 13 সিরিজের ফোন একপ্রকার দাপিয়ে বেড়াচ্ছে ভারতে।

যারা একটু বাজেটের মধ্যে ফোন কিনতে চান তাঁদের জন্য রেডমি কোম্পানি বরাবরই ভরসার কাঁধ হয়ে হয়ে উঠেছে। মানুষ এখন আরও চাইছেন রেডমির ফোন কিনতে। ফলে কোম্পানি এখন Redmi Note 13 Pro+ এর একটি নতুন ভেরিয়েন্ট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। Redmi Note 13 Pro+ একটি বিশেষ সংস্করণ হবে বলে শোনা যাচ্ছে। কোম্পানি এটি Redmi Note 13 Pro+ ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন এডিশনের নামে অফার করছে। সংস্থাটি তার লঞ্চের তারিখও ঘোষণা করেছে। ৩০ এপ্রিল রেডমি লঞ্চ করবে এই শক্তিশালী ফোনটি।

সবথেকে বড় কথা, এই ফোনের জন্য মাইক্রোসাইট লাইভও করেছে সংস্থা। ফোনটির ডিজাইন ও কিছু ফিচারও প্রকাশ করা হয়েছে। Redmi Note 13 Pro+ স্পেশাল ভেরিয়েন্টে গাঢ় নীল রঙের ব্যাক প্যানেল থাকবে। ক্যামেরা সেন্সরে তিনটি সোনালি রঙের আংটি দেখতে পাবেন ফোনপ্রেমীরা। ফোনটির ব্যাক প্যানেলে দেখা গেছে AFA Logo। Redmi Note 13 Pro+ এর বিশেষ ভেরিয়েন্টের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এক বিখ্যাত টিপস্টার। ছবিগুলো দেখে মনে হবে এটি আর্জেন্টিনা ফুটবল দলের পোশাকের মতো করে ডিজাইন করা হয়েছে। এই ফোনে 120Hz এর রিফ্রেশ রেট এবং ডিসপ্লেতে একটি AMOLED প্যানেল পেতে পারেন গ্রাহকরা।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X