দুই মাসের ফ্রি রিচার্জ দিচ্ছে Jio, এই গ্রাহকদের জন্য দারুণ অফার আম্বানির কোম্পানির

Published on:

আপনিও কি রিলায়েন্স Jio-র গ্রাহক? তাহলে আপনার জন্য রইল এক সোনায় সোহাগা খবর। নিজেদের গ্রাহকদের চাহিদার কথা ভাবনাচিন্তা করে এবার জিও ২ মাস অবধি বিনামূল্যে রিচার্জ প্ল্যান আনতে চলেছে। হ্যাঁ শুনতে অবাক লাগলেও এটাই একদম সত্যি।

এটা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না যে মুকেশ আম্বানির রিলায়েন্স জিও দেশের সর্ববৃহৎ টেলিকম কোম্পানি। জিও-র দাবি অনুযায়ী, এখন সবথেকে বেশি গ্রাহক জিও-র। গ্রাহকদের সুবিধার্থে কোম্পানি সময়ে সময়ে নতুন নতুন অফার নিয়ে আসছে। এবারও তার ব্যতিক্রম ঘটল না। মুকেশ আম্বানির কোম্পানি এবার তার ব্যবহারকারীদের জন্য এমন একটি দুর্দান্ত অফার নিয়ে এসেছে, যা শুনলে খুশিতে লাফাচ্ছেন সকলে। কোম্পানি তার কোটি কোটি ব্যবহারকারীকে ২ মাসের রিচার্জ প্ল্যান বিনামূল্যে দিচ্ছে।

এই ইউজারদের ফ্রি দিচ্ছে Jio

প্রিপেড সেগমেন্টে জিও ভারত ফোনের জন্য একটি বড় অফার নিয়ে এসেছে জিও। অর্থাৎ, আপনি যদি বিনামূল্যে দু’মাসের রিচার্জ প্ল্যান নিতে চান তবে পনার কাছে Jio Bharat Phone থাকা জরুরি। আপনার কাছেও যদি একটি JioBharat 4G ফোন থেকে থাকে এবং আপনি আপনার নম্বরে মাত্র ২৩৪ টাকার একটি নতুন ২ মাসের রিচার্জ প্ল্যান নেন, তবে আপনি কোম্পানির কাছ থেকে ২ মাসের একটি বিনামূল্যে প্ল্যান পাবেন।

আরও পড়ুনঃ আর চলবে না ব্যাঙ্কের দাদাগিরি! গ্রাহকদের স্বার্থে বড় পদক্ষেপ SBI-র, এখন ফটাফট হবে কাজ

এখানে একটি বিষয় বলে রাখা জরুরি, এই অফার শুধুমাত্র সেই ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য হবে যারা ১ এপ্রিল বা তার পরে জিও ভারত ফোন কিনেছেন। রিলায়েন্স জিও-র দেওয়া এই নতুন অফারের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল এটি এমন ব্যবহারকারীদের জন্যও পাওয়া যাবে যারা অন্য নম্বর সিম এবং জিও পোর্ট ব্যবহার করছেন। এই রিচার্জ প্ল্যানে জিও গ্রাহকরা প্রতিদিন 0.5GB ডেটা অফার করে। এই প্ল্যান নিলে মনে রাখবেন রিচার্জের প্রায় ১৫ দিন পর আপনার নাম্বারে দুই মাসের অতিরিক্ত ভ্যালিডি অ্যাক্টিভেট হয়ে যাবে। তাহলে আর দেরি না করে আজই রিচার্জ করে ফেলুন।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X